ঢাকা শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ৩০ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

তিন জাতি টুর্নামেন্টের বাংলাদেশ ফুটবল দল ঘোষণা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৫২ পিএম, ২৪ আগস্ট, ২০২১
তিন জাতি টুর্নামেন্টের বাংলাদেশ ফুটবল দল ঘোষণা

বাংলাদেশ জাতীয় দল কিরগিজস্তানে তিনটি প্রীতি ম্যাচ খেলবে। একটি ফিলিস্তিনের বিরুদ্ধে, একটি কিরগিজস্তান জাতীয় দলের সঙ্গে আরেকটি কিরগিজস্তান অলিম্পিক দলের সঙ্গে। সাফের প্রস্তুতির জন্য এই তিন ম্যাচের লক্ষ্যে ২৩ সদস্যের দল ডেকেছেন জেমি। প্রবাসী ফুটবলার ও বসুন্ধরা কিংস থেকে ডাক পাওয়া ফুটবলাররা সরাসরি কিরগিজস্তান যাবেন। বাকি ফুটবলাররা ঢাকা থেকে কিরগিজস্তান যাবেন।  

কিরগিজস্তানগামী বাংলাদেশ দলে রয়েছেন:

গোলরক্ষক : আনিসুর রহমান জিকো (বসুন্ধরা কিংস), শহিদুল আলম সোহেল (ঢাকা আবাহনী), মিতুল মারমা (উত্তর বারিধারা)।

রক্ষণভাগ: তপু বর্মণ, বিশ্বনাথ ঘোষ, তারিক কাজী, (বসুন্ধরা কিংস), রহমত মিয়া, রিয়াদুল হাসান রাফি, ইয়াসিন আরাফাত (সাইফ স্পোর্টিং ক্লাব), রেজাউল করিম (শেখ জামাল), মেহেদী হাসান (মুক্তিযোদ্ধা সংসদ ক্লাব), আতিকুজ্জামান (মোহামেডান)

মিডফিল্ডার: মাসুক মিয়া জনি (কিংস), জামাল ভূঁইয়া (সাইফ), সোহেল রানা, সাদ উদ্দিন (ঢাকা আবাহনী), রাকিব হোসেন (চট্টগ্রাম আবাহনী), তাহমিদ ইসলাম (ফ্রান্স প্রবাসী)

আক্রমণভাগ: বিপলু আহমেদ, মাহবুবুর রহমান, ইব্রাহিম, মতিন মিয়া (কিংস), রাহবার ওয়াহেদ (কানাডা প্রবাসী)।

কিরগিজস্তানে ত্রিদেশীয় টুর্নামেন্টের দলে কানাডা প্রবাসী রাহবার খানের সঙ্গে প্রথমবার সুযোগ পেয়েছেন ফ্রান্স প্রবাসী নায়েব তাহমিদ ইসলাম। জেমি ডে নতুন দুই প্রবাসী ফুটবলার দলে নিলেও বাংলাদেশে থাকা প্রবাসীদের বিবেচনায় আনেননি। বসুন্ধরা কিংসের হয়ে খেলছিলেন দুই প্রবাসী ফুটবলার নবাব ও মাহদী হাসান। এই দুই ফুটবলারকে জেমি কিরগিজিস্তানে যাওয়া দলে সুযোগ দেননি।

একুশে সংবাদ/রাফি