AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নাসিরের স্ত্রী তাম্মীকে লিগ্যাল নোটিশ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:০০ পিএম, ২৪ মার্চ, ২০২১
নাসিরের স্ত্রী তাম্মীকে লিগ্যাল নোটিশ

ক্রিকেটার নাসিরের স্ত্রী তামিমার সাবেক স্বামীর দায়েরকৃত রিটের শুনানি আজ। গতকাল সোমবার এ তথ্য জানান অ্যাডভোকেট ইশরাত হাসান। তিনি বলেন, প্রতারণার হাত থেকে বাঁচতে নাসিরের স্ত্রী তামিমার সাবেক স্বামী রাকিব হাসানের বিয়ে ও ডিভোর্স রেজিস্ট্রেশন প্রক্রিয়া ডিজিটাল করার নির্দেশনা চেয়ে আমরা রিট করেছিলাম। সোমবার রিটের শুনানি হওয়ার সম্ভাবনা ছিল। আশা করছি বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া এবং বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লার ডিভিশন বেঞ্চের মঙ্গলবারের কার্যতালিকায় বিষয়টি থাকবে।

এর আগে গত ৪ মার্চ ক্রিকেটার নাসিরের সদ্য বিবাহিত স্ত্রী তামিমা সুলতানা তাম্মির সাবেক স্বামী রাকিব হাসান এবং তিন ব্যক্তি ও একটি সংগঠন এ রিট করেন। রিটকারী অন্যরা হলেন সোহাগ হোসেন, কামরুল হাসান ও ‘এইড ফর ম্যান ফাউন্ডেশন’। রিটে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব, তথ্য ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব ও ধর্ম মন্ত্রণালয়ের সচিবকে ও বিটিআরসির চেয়ারম্যানকে বিবাদী করা হয়েছে। এতে বিয়ে-ডিভোর্স সংক্রান্ত বিষয়ে সম্মান রক্ষায় প্রতারণার হাত থেকে বাঁচিয়ে (বিয়ে-ডিভোর্সের ক্ষেত্রে) সম্মান রক্ষা এবং পারিবারিক জীবন বাঁচাতে বিয়ে ও ডিভোর্স রেজিস্ট্রেশন ডিজিটাল করতে কেন নির্দেশ দেয়া হবে না, এই মর্মে রুল জারির আবেদন জানানো হয়েছে।

এদিকে আরও আগেই নাসিরের স্ত্রী বিমান বালা তামিমা সুলতানা তাম্মির দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে লিগ্যাল নোটিশ দেয়া হয়েছে বলে জানা গেছে। সউদী এয়ারলাইন্সকে এ নোটিশ দেয়া হয়। তামিমার নৈতিক স্খলন ও ফৌজদারি মামলার বিষয়ে অবহিত করে দেশত্যাগে নিষেধাজ্ঞার অনুরোধ জানিয়ে নোটিশটি পাঠান অ্যাডভোকেট ইশরাত হাসান। এ বিষয়ে তিনি বলেন, তামিমার বিরুদ্ধে আদালতে করা মামলার বিচার সম্পন্ন না হওয়া পর্যন্ত চাকরির সুবাদে তিনি যাতে দেশ ত্যাগ করতে না পারেন, সে বিষয়ে সউদী এয়ারলাইন্সের বাংলাদেশস্থ কান্ট্রি ম্যানেজারকে পদক্ষেপ নিতে বলা হয়েছে। গত ৯ মার্চ এয়ারলাইন্স কর্তৃপক্ষের কান্ট্রি ম্যানেজারকে এ বিষয়ে পদক্ষেপ নিতে নোটিশ পাঠানো হয়েছে।

প্রসঙ্গত : গত ১৪ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে নাসির ও তামিমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তামিমা তার সাবেক স্বামীকে ডিভোর্স না দিয়েই ক্রিকেটার নাসির হোসেনকে বিয়ে করেছেন- এমন অভিযোগে উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি করেন তামিমার সাবেক স্বামী রাকিব হাসান। এ নিয়ে আদালতে মামলা চলছে।


একুশে সংবাদ/বা/আ

Link copied!