AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পটুয়াখালীতে পথচারীদের পানি ও স্যালাইন দিচ্ছে রেড ক্রিসেন্ট


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,পটুয়াখালী
০৩:৩২ পিএম, ২৬ এপ্রিল, ২০২৪
পটুয়াখালীতে পথচারীদের পানি ও স্যালাইন দিচ্ছে রেড ক্রিসেন্ট

পথচারীদের মাঝে পানির বোতল ও খাবার স্যালাইন বিতরণ করছেন পটুয়াখালী যুব রেড ক্রিসেন্ট সদস্যরা। সারাদেশে তীব্র তাপপ্রবাহে জনজীবন বিধস্ত তাই এর থেকে কিছুটা লাঘব হতে তারা সাধারণ মানুষের কাছে এসব বিতরণ করছেন।

শুক্রবার (২৬ এপ্রিল) বেলা ১১টা থেকে শহরের সোনালী ব্যাংক মোড়ে স্বেচ্ছাসেবকরা দিনমজুর, রিকশা চালকসহ তৃষ্ণার্ত মানুষকে পানি পান করান।

যুব রেড ক্রিসেন্ট পটুয়াখালী ইউনিটের প্রধান নাসিম জানান, গত কয়েকদিন থেকেই বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ কার্যক্রম চলছে। তীব্র তাপপ্রবাহকে দূর্যোগ হিসেবেই বিবেচনা করে মাঠে কাজ করছি। বিশেষ করে বৈশ্বিক উষ্ণায়ন সবাইকেই বিপদে ফেলে দিচ্ছে। আগেও যেমন সব সংকটে যুব রেড ক্রিসেন্টের সেচ্ছাসেবকরা ঝাঁপিয়ে পড়েছে, এখনও তারা নিজ উদ্যোগে সাধারণ মানুষের পাশে কিছুটা হলেও প্রশান্তি দেওয়ার চেষ্টা করছে। আগামী যে কয়েকদিন তাপপ্রবাহ চলমান থাকবে সেই পর্যন্ত এ কার্যক্রম চলমান থাকবে বলে জানান তিনি।

এদিকে রেড ক্রিসেন্ট সদস্যদের পাশপাশি পটুয়াখালী জেলা ছাত্রলীগ, ইসলামি আন্দোলন বাংলাদেশ, পটুয়াখালীবাসীসহ বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন শহরের বিভিন্ন সড়কের পাশে সাধারণ মানুষকে বিনামূল্যে পানি, শরবত ও খাবার স্যালাইন বিতরণ করছে।

 

একুশে সংবাদ/জা.নি/সা.আ

Link copied!