ঢাকা শনিবার, ১০ এপ্রিল, ২০২১, ২৭ চৈত্র ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

নতুন বউ নিয়ে বিপাকে নাসির!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৫৬ পিএম, ২০ ফেব্রুয়ারি, ২০২১
নতুন বউ নিয়ে বিপাকে নাসির!

বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) বিয়ে করেছেন আলোচিত ক্রিকেটার নাসির হোসেন। গত ১৭ ফেব্রুয়ারি গায়ে হলুদ ও ১৯ ফেব্রুয়ারি হয়েছে বিবাহোত্তর সংবর্ধনাও। এরই মধ্যে অভিযোগ উঠেছে আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তাম্মি।

তবে বিয়ের সপ্তাহ না পেরোতেই ঝামেলায় জড়িয়ে গেলেন নাসির। জানা গেছে, থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেছেন তার বর্তমান স্ত্রীর স্বামী দাবি করা এক ব্যক্তি। 

শনিবার দুপুরে রাইসা ইসলাম বাবুনি নামক এক ফেসবুক ব্যবহারকারীর একটি পোস্ট ভাইরাল হয়েছে। সেই পোস্টে তামিমার স্বামী রাকিবের পক্ষে দাবি করা হয়েছে, এখনও তাদের মধ্যে বৈবাহিক সম্পর্ক রয়েছে। তাদের ঘরে রয়েছে ৮ বছর বয়সী একটি মেয়ে সন্তানও।

এ বিষয়ে আইনগত পদক্ষেপ নিচ্ছেন তামিমার স্বামী রাকিব হাসান। এই ইস্যু নিয়ে উত্তরা পশ্চিম থানায় একটি জিডি করেছেন তিনি। উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাও (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস এমন অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

রাকিব গণমাধ্যমকে জানান, তার ৮ বছরের একটি মেয়ে আছে। ২০২০ সালের মার্চেও তারা পুরো পরিবার নিয়ে রাজধানীর লা মেরিলিয়ান হোটেলে থেকেছেন। এখনও তাদের ডিভোর্স হয়নি। কোনো নোটিশ ছাড়া কিভাবে অন্যত্র বিয়ে করেন সেটি জানেন না তিনি।

একুশেসংবাদ/অমৃ