AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কিংবদন্তি ফুটবলার বাদল রায় আর নেই


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৩৮ পিএম, ২২ নভেম্বর, ২০২০
কিংবদন্তি ফুটবলার বাদল রায় আর নেই

মৃত্যুর কাছে হার মানলেন বাংলাদেশের কিংবদন্তি ফুটবলার এবং বর্ষীয়ান ফুটবল সংগঠক বাদল রায়। আজ রোববার বিকেল ৫টা ৩৫ মিনিটে বাংলাদেশ মেডিকেলে মৃত্যুবরণ করেন তিনি।

গত ৫ নভেম্বর গুরুতর অসুস্থ হয়ে আজগর আলী হাসপাতালের আইসিইউতে ভর্তি হন জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সাবেক এই ফুটবলার। ১১ নভেম্বর অবস্থার অবনতি হলে তাকে আজগর আলী হাসপাতাল থেকে নেয়া স্কয়ার হাসপাতালের আইসিইউতে। ওই সময় বাদল রায়ের স্ত্রী মাধুরী রায় জানিয়েছিলেন, ‘হঠাৎ করে ওর (বাদল রায়) কিডনিতে সমস্যা দেখা দেয়। ক্রিয়েটিনিং বেড়ে গেছে। রক্তচাপ কমে গেছে। এখন ডায়ালাইসিস লাগবে। তাই স্কয়ার হাসপাতালে নিয়ে যাচ্ছি।’

বাদল রায় গত ১৩ আগস্ট করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তিনি চিকিৎসকের পরামর্শে বাসায় থেকেই চিকিৎসা করে করোনামুক্ত হন। বৃহস্পতিবার হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে আসগর আলী হাসপাতালে নেয়া হয় এবং ডাক্তাররা তাকে দ্রুত আইসিইউতে নেন।

২০১৭ সালে মস্তিষ্কে রক্তক্ষরণ হলে বাদল রায়ের জীবন সংকটাপন্ন হয়ে পড়েছিল। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাদল রায়কে চিকিৎসার জন্য সিঙ্গাপুর পাঠিয়েছিলেন। সেখানে দীর্ঘদিন চিকিৎসা নিয়ে তিনি সুস্থ হয়ে দেশে ফেরেন।

বাদল রায় বর্ণাঢ্য ফুটবল ক্যারিয়ারে মোহামেডানের জার্সিতে খেলেছেন ১২ বছর। লাল-সবুজ জার্সি গায়ে জাতীয় দলের প্রতিনিধিত্ব করেছেন পাঁচ বছর। ক্রীড়াঙ্গনে তিনি মোহামেডানের বাদল রায় হিসেবেই বেশি পরিচিত।

একুশে সংবাদ/জা/এআরএম

Link copied!