AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পাওয়ায়

মালদ্বীপে নেতাকর্মীদের সংবর্ধনা পেলেন আওয়ামিলীগ নেতা


Ekushey Sangbad
ওমর ফারুক খোন্দকার (অনিক), মালদ্বীপ
০৬:২১ পিএম, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪
মালদ্বীপে নেতাকর্মীদের সংবর্ধনা পেলেন আওয়ামিলীগ নেতা

টানা চতুর্থবার ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয় লাভ করায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন মালদ্বীপের আওয়ামিলীগ নেতাকর্মীরা।গত ১৬ই জানুয়ারি গণভবনে মালদ্বীপ শাখার সভাপতি আলহাজ্ব দুলাল মাতবর দেশটিতে বসবাসরত নেতাকর্মীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে উষ্ণ অভিনন্দন ও শুভেচ্ছা পৌঁছে দেন। 

এই উপলক্ষে শুক্রবার দিবাগত রাত ১২টায় শরিয়তপুর জেলা ও মালদ্বীপ আওয়ামিলীগের বিশিষ্ট রাজনীতিবিদ আলহাজ্ব দুলাল মাতবরকে, মালদ্বীপে আগমন উপলক্ষে সংবর্ধনা দিয়েছেন দেশটিতে বসবাসরত প্রবাসীদের সংগঠন বন্ধু মহল। রাজধানী মালের স্থানীয় অ্যামব্রোসিয়া হোটেলে বন্ধু মহল ও আওয়ামীলীগের নেতাকর্মীরা এই সংবর্ধনার আয়োজন করে। 

বন্ধু মহল সংগঠনটির সভাপতি নুর আলম ভূঁইয়া ও হাজী সাদেক এর তত্ত্বাবধানে অনুষ্ঠানস্থলে উপস্থিত ছিলেন ন্যাশনাল ব্যাংক মানি ট্রান্সপার প্রাইভেট লিমিটেড এর লোকাল ডিরেক্টর হান্নান খান কবির, বিশিষ্ট ব্যাবসায়ী মুজিবুর রহমান, দলটির সহসভাপতি ফায়জুর রহমান, মনির হোসেন, ফুড এন্ড ফুডসের সিও ও যুগ্ম সম্পাদক নুরে আলম রিন্টু, বন্ধু মহল ও দলীয় সাংগঠনিক আনিসুর রহমান প্রমুখ। 

পুরুষ্কার গ্রহণের পর দুলাল মাতবর নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমি সবসময় আপনদের পাশে আছি এবং থাকব। আপনাদের পক্ষ থেকে আমাদের প্রিয় নেত্রীকে শুভেচ্ছা পৌছে দিয়েছি।নেত্রী খুশী হয়ে আপনাদের এমন ভালবাসার জন্য ধন্যবাদ জানিয়েন।এবং তিনি বলেছেন, প্রবাসীদের আমি সবসময় কৃতজ্ঞতা জানাই। তারা সবসময় আমার সঙ্গে ছিলেন। প্রবাসে জনমত তৈরিতেও ভূমিকা রাখেন এই প্রবাসীরা।সংগ্রাম থেকে অর্জনে প্রবাসীরা পাশে ছিলেন এই অবদান ভুলে যাবার নয়। প্রতিটি আন্দোলন আর সংগ্রামে প্রবাসীদের বিরাট অবদান রয়েছে। সেটা ছাড়াও মালদ্বীপ সহ সকল প্রবাসীদের পাঠানো রেমিট্যান্স বাংলাদেশের অর্থনীতির মূল চালিকাশক্তি। 

পুরুষ্কার বিতরণ শেষে বন্ধু মহলের পক্ষ থেকে উপস্থিত সকল অতিথিদের আপ্যায়ন ও ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করেন নুর আলম ভূঁইয়া।

 

একুশে সংবাদ/এস কে 

Link copied!