ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১, ৩ মাঘ ১৪২৭
Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

হোপ অ্যান্ড হিউম্যানিটি ফাউন্ডেশনের উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


Ekushey Sangbad
রেজাউল করিম মৃধা
১২:২১ এএম, নভেম্বর ১৪, ২০২০
হোপ অ্যান্ড হিউম্যানিটি ফাউন্ডেশনের উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

গত ১২ নভেম্বর ইস্ট লন্ডনের নিউহ্যাম কাউন্সিলের স্টুকলী রোডে হোপ এ্যান্ড হিউম্যানিটি ফাউন্ডেশনের কার্যালয় থেকে কভিড-১৯ তে ক্ষতিগ্রস্ত পরিবার এবং হোম লেস পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। এছাড়া কিছু কিছু পরিবারকে সংগঠনের কর্মকর্তারা তালিকা অনুযায়ী দু:স্থ্য পরিবারের বাসায় নিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়ে আসেন।

সংগঠনের চেয়ারপারসন জুনায়েদ আলী বলেন, “লক ডাউনের ফলে হোম লেস এবং দু:স্থ্য মানুষের অনেক সমস্যায় আছেন। তাদের মাঝে সংগঠনের পক্ষ থেকে  খাদ্য সামগ্রী বিতরন করছি যাতে এই সব দু:স্থ্য মানুষের উপকার হয়, এই খাদ্য সামগ্রী পেয়ে দু:স্থ্য মানুষের মুখে হাসি ফুটে উঠে। সেই সাথে লক ডাউনের কারনে যারা আসতে পারছেন না তালিকা অনুযায়ী তাদের বাসায় খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়,”।

ত্রান সামগ্রী বিতরন অনুস্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নিউহ্যাম কাউন্সিলের কাউন্সিলার আয়েশা চৌধুরী । আয়শা চৌধুরী বলেন, করোনাভাইরস মহামারির সময় আমাদের কাউন্সিলে অনেক দু:স্থ্য মানুষ আছেন, অনেকে ভালোভাবে জীবন যাপন করলেও কভিডের কারনে সমস্যায় আছেন। এছাড়া অনেকে করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে আছেন। এই সংগঠন তাদের ঘরে ঘরে যেয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন। এটা সত্যিই একটি ভালো কাজ,”।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কমিউনিটি অ্যাকটিভিস্ট পারভেজ কোরেশী,তাহির মির্জা, সাগুপ্তা নাসরিন। সংগঠনের কর্মকর্তাদের মধ্য উপস্থিত খাদ্য সামগ্রী বিতরন করেন,জুবির রহমান,উবায়েদ খান, শাহেনা  তোফেজ সহ আরো অনেকে।

একুশে সংবাদ/এআরএম