AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তলে তলে আ.লীগ সরকার দেশবিরোধী কাজ করছে: রিজভী


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:৩২ পিএম, ২১ এপ্রিল, ২০২৪
তলে তলে আ.লীগ সরকার দেশবিরোধী কাজ করছে: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, তলে তলে আওয়ামী লীগ সরকার দেশ ও জনগণবিরোধী কাজ করেই যাচ্ছে।

রোববার (২১ এপ্রিল) বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব কারাগার থেকে মুক্তি পাওয়ার পর রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে রুহুল কবির রিজভীর সঙ্গে দেখা করতে গেলে তিনি এ মন্তব্য করেন। দুপুরে জামিনে মুক্তি পান হাবিবুর রহমান হাবিব।

রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ তাদের বক্তব্যে বলেছেন, অনেক কিছু তলে তলে ঘটে। তলে তলে তারা (সরকার) দেশ ও জনগণবিরোধী কাজ করেই যাচ্ছেন।

হাবিবুর রহমান হাবিবের সাজা প্রসঙ্গে তিনি বলেন, আদালত হাবিবুর রহমান হাবিবকে নতজানু হতে বলেছিলেন। কিন্তু তিনি (হাবিব) যা বলেছেন, তা সত্য ও বিশ্বাস করে বলেছেন। সেই বলাটাই ছিল খালেদা জিয়াকে নিয়ে তার পক্ষে হাবিবুর রহমান হাবিবের দৃঢ় অবস্থান। তিনি শাস্তি ও নির্যাতন বরণ করে নিয়েছেন। তবুও তিনি যা বলেছেন, সেখান থেকে ন্যূনতম বিচ্যুত হননি। আজ রাজনীতির যে নৈতিকতার ঘাটতি, কথার সঙ্গে কাজের যে ঘাটতি-সেখান থেকে উজ্জ্বল দৃষ্টান্ত হাবিবুর রহমান হাবিব তৈরি করেছেন।

তিনি আরও বলেন, আজ যিনি মুক্তি পেয়েছেন তিনি এরশাদ বিরোধী আন্দোলনের এক কিংবদন্তিতুল্য ছাত্র নেতা। যিনি তৎকালীন যে সংগঠনে ছিলেন, সেই সংগঠনে তাকে সর্বোচ্চ পর্যায় থেকে অনুরোধ করেছিলেন আন্দোলন থেকে বিশ্বাসঘাতকতা করার জন্য। সেদিন তিনি নীতি ও নৈতিকতার যে বলিষ্ঠতা দেখিয়েছেন, আর নৈতিকতার যে আদর্শ স্থাপন করেছিলেন-সেখান থেকে তিনি বিচ্যুত হয়নি। সেদিন তিনি যদি সরে যেতেন তাহলে এরশাদের পতন সম্ভব হতো না।

 

একুশে সংবাদ/কা.ক/সা.আ

Link copied!