AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
সংরক্ষিত মহিলা আসন

৪ কোটি টাকার মনোনয়ন ফরম বিক্রি আওয়ামী লীগের


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:২০ পিএম, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
৪ কোটি টাকার মনোনয়ন ফরম বিক্রি  আওয়ামী লীগের

সংরক্ষিত মহিলা আসনে মনোনয়ন পেতে আগ্রহীদের কাছে মনোনয়ন ফরম বিক্রি শুরু করছে আওয়ামী লীগ। প্রথম দিনেই ৪ কোটি ৫ লাখ টাকার মনোনয়ন ফরম বিক্রি করেছে দলটি।

মঙ্গলবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, আজ সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম বিতরন হয়েছে ৮১০টি। এ মনোনয়ন ফরমের বিপরীতে ৪ কোটি ৫ লাখ টাকা আয় করেছে আওয়ামী লীগ।

সকাল ১০টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। বেলা ১১টায় কেন্দ্রীয় কার্যালয়ে আসেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শুরু হওয়া মনোনয়ন ফরম বিক্রি চলবে বৃহস্পতিবার পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেওয়া যাবে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ এবং তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়ন ফরম বিতরণ করা হচ্ছে। কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় সব বিভাগের মনোনয়ন ফরম জমা নেওয়া হচ্ছে।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদে ৪৮টি সংরক্ষিত আসন পাচ্ছে আওয়ামী লীগ। বাকি দুটি আসন পাচ্ছে সংসদের বিরোধী দল জাতীয় পার্টি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!