AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোনো আসনের প্রার্থী জাপা প্রত্যাহার করবে না: চুন্নু


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৩:০৫ পিএম, ১৬ ডিসেম্বর, ২০২৩
কোনো আসনের প্রার্থী জাপা প্রত্যাহার করবে না: চুন্নু

আওয়ামী লীগের সঙ্গে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জোট নিয়ে কোন আলোচনা হচ্ছে না বলে জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মুজিবুল হক চুন্নু। তিনি বলেন, তাদের সাথে কৌশল নিয়ে আলোচনা হচ্ছে।

শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে বনানীতে চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি।

চুন্নু বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে একটি সিটের প্রার্থীও তারা প্রত্যাহার করা হবে না।

নির্বাচন থেকে বিরত থাকতে দলের চেয়ারম্যান জিএম কাদেরকে হুমকি দেয়া হয়েছে অভিযোগ করে মহাসচিব বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

নিজেও অনেকবার হুমকি পেয়েছেন জানিয়ে চুন্নু বলেন, আমার ফোনেও অনেক হুমকি আসে। আই ডোন্ট কেয়ার, কিন্তু জিডি করার প্রয়োজন বোধ করিনি। আমি মুক্তিযুদ্ধ করেছি। এ ভয়ে ভীত না।

ক্ষমতাসীন দলের সঙ্গে শুধু একটি নির্দিষ্ট বিষয়ে আলোচনা হয়নি জানিয়ে জাপা মহাসচিব বলেন, চরম বিরোধী দল হলেও অনেক সময় আসনের জন্য ছাড় দেয়া হয়। সম্মানের জায়গা থেকে। তেমনিভাবে ছাড় চাওয়া হচ্ছে। আসন থেকে প্রার্থী প্রত্যাহারের সব কৌশল তো সামনে আনা যায় না। তবে আগামীকাল আরও তথ্য খোলাসা করা হবে।

আওয়ামী লীগরে সঙ্গে ২৬টি আসনে সমঝোতার বিষয়ে প্রশ্ন করা হলে চুন্নু বলেন, যে সাংবাদিক সংখ্যাটা উল্লেখ করেছেন তার থেকে নিশ্চয়ই আমি সংখ্যাটা বেশি জানব। কিন্তু সেটা তো না। গতকালকের মিটিংয়ের সময় ভেতরে তো কোনো সাংবাদিক ছিলেন না। তবে আগামীকাল আরও তথ্য খোলাসা করা হবে।


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

 

Link copied!