AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

১৪ দলকে দৃশ্যমান করা ও দলের মধ্যে আসন বন্টন জরুরী : ওয়ার্কার্স পাটি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:২৬ পিএম, ১৭ নভেম্বর, ২০২৩
১৪ দলকে দৃশ্যমান করা ও দলের মধ্যে আসন বন্টন জরুরী : ওয়ার্কার্স পাটি

বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির ১৭ নভেম্বর ২০২৩  অনুষ্ঠিত সভা বলেছে, ৭ জানুয়ারি ২০২৪ অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনকে শান্তিপূর্ণ ও সুষ্ঠুভাবে  অনুষ্ঠিত করার মধ্য দিয়ে বাংলাদেশের অগ্রগতি উন্নয়ন ও সাংবিধানিক ধারাকে রক্ষা করাই এখন জাতির সামনে প্রধান চ্যালেঞ্জ। 

পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেননের সভাপতিত্বে অনুষ্ঠিত কেন্দ্রীয় কমিটির সভায় আরো বলা হয় সাম্রজ্যবাদী, মৌলবাদী সাম্প্রদায়িক শক্তিসহ বিএনপি-জামাতের বিরুদ্ধে ওয়ার্কার্স পার্টিসহ ১৪ দলের সকল দল তাদের লড়াই সংগ্রাম অব্যাহত রেখেছে। 

এবারের নির্বাচনী লড়াই যে প্রতিবেশ পরিবেশের মধ্য দিয়ে যেতে হচ্ছে তাতে ১৪ দলের ঐক্য ও ঐক্যবদ্ধভাবে নির্বাচনে অংশগ্রহণ আরো জরুরী হয়ে দাড়িয়েছে। সে কারণে এই মুহুর্তে ১৪ দলকে আরও দৃশ্যমান করা ও ১৪ দলের মধ্যে আসন বন্টন করে প্রার্থীদের এখনই মাঠে নামিয়ে দিতে হবে। 

ওয়ার্কার্স পার্টি এ ব্যাপারে ১৪ দলের নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগের দৃষ্টি আকর্ষন করছে। কেন্দ্রীয় কমিটির সভায় পার্টির পক্ষ থেকে ৩০টি আসনের প্রার্থিতা প্রাথমিকভাবে চূড়ান্ত করা হয়, যাদের আজ ১৭ তারিখ থেকে মনোনয়নপত্র দেয়া শুরু হয়েছে।


মওলানা ভাসানীর স্মরণ 

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সভা মজলুম জননেতা মওলানা ভাসানীর ৪৭তম মৃত্যুবার্ষিকীতে তার প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তাকে বাংলাদেশের জাতীয় মুক্তিসংগ্রামের অগ্রদূত বলে অভিহিত করেন। কেন্দ্রীয় কমিটির সভায় বলা হয় তিনি সারা জীবন শ্রমিক-কৃষক-মেহনতী মানুষের মুক্তির প্রশ্নকে সামনে নিয়ে বাংলাদেশের মানুষকে স্বাধীনতার পথে এগিয়ে দিয়েছেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!