AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপিকে ওবায়দুল কাদেরের ৩৬ দিনের আল্টিমেটাম


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৬:০৫ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
বিএনপিকে ওবায়দুল কাদেরের ৩৬ দিনের আল্টিমেটাম

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির দেয়া ৪৮ ঘণ্টার আল্টিমেটামের বাকী ৩৬ ঘণ্টা। এবার বিএনপিকে সঠিক পথে আসার জন্য ৩৬ দিনের আল্টিমেটাম দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর উত্তরায় আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুমকি দি‌য়ে‌ছেন।

 

ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরে হুঁশিয়ারি উচ্চারণ ক‌রে ব‌লে‌ছেন, বিএন‌পি‌র  কালো হাত গুঁড়িয়ে দেওয়া হবে।

 

এসময় তি‌নি সন্ত্রাত্র, নৈরাজ‌্য ও ষড়যন্ত্রের পথ ছে‌ড়ে করে গণতন্ত্রের পথে আসতে বিএনপিকে ৩৬ দিনের আল্টমে‌টাম দেন।

 

ওবায়দুল কা‌দের ব‌লেন, বিএনপির ষড়য‌ন্ত্র মোকা‌বিলায় আগামী মাসে খেলা হবে। আর আসল  খেলা হবে জানুয়ারির প্রথম সপ্তাহে। জনগণকে সঙ্গে নিয়ে কালো হাত ভেঙে দেব।

 

নেতাকর্মীদের উদ্দে‌শ্যে আওয়ামী লী‌গের এ সাধারণ সম্পাদক ব‌লেন, বিএনপি যদি অস্ত্র নিয়ে আসে, তাহলে ওই হাত ভেঙে দিতে হবে। যদি আগুন নিয়ে আসে, ওই হাত পুড়িয়ে দিতে হবে। যেমন কুকুর তেমন মুগুর।

 

মা‌কির্ণ ভিসানী‌তি প্রসঙ্গে বলেন, ওই ভিসানীতির তোয়াক্কা আমরা করি না। বার্তা দিয়ে দিচ্ছি, কারও নিষেধাজ্ঞার তোয়াক্কা আমরা করি না।

 

কা‌দের মা‌কির্ণ যুক্তরা‌ষ্ট্রের উদ্দে‌শ্যে আরও ব‌লেন, আমার গণতন্ত্র আমি করব, আমার নির্বাচন আমি করব। তুমি কে? সাত সমুদ্র তেরো নদীর পাড় থেকে আটলান্টিকের ওপার থেকে নিষেধাজ্ঞা দেবে। রক্ত দিয়ে এই দেশ স্বাধীন হয়েছে কারও নিষেধাজ্ঞা মানার জন্য নয়।

 

একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

Link copied!