AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাড়াটে বুদ্ধিজীবীদের চক্রান্ত রু‌খে দিতে হবে: শেখ পরশ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:৫৩ পিএম, ১ এপ্রিল, ২০২৩
ভাড়াটে বুদ্ধিজীবীদের চক্রান্ত রু‌খে দিতে হবে: শেখ পরশ

দেশে চলমান পঁচাত্তরের মতো পরিকল্পিত চক্রান্ত রুখে দিতে আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তিনি বলেন, অতী‌তে এক শ্রেণির ভাড়াটে বুদ্ধিজীবী, দেশ গেল বলে আর্তনাদ করেছিল। সেই পুরোনো খেলা এখনো চলমান।

 

শনিবার (১ এপ্রিল) রাজধানীর কামরাঙ্গীরচরে হাসপাতাল মাঠে মাহে রমজান উপলক্ষে যুবলীগের উদ্যোগে খাদ্যসামগ্রী ও উপহার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন শেখ পরশ।

 

যুবলীগ চেয়ারম্যান ব‌লেন, তিনবা‌রের প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নেতৃ‌ত্বে এগিয়ে যা‌চ্ছে দেশ। বিএন‌পির তা সহ‌্য হ‌চ্ছে না। তথাকথিত সুশীল সমাজেরও সহ‌্য হ‌চ্ছে না। এ কারণে সেই পুরোনো খেলা আবার শুরু হয়েছে।

 

শেখ পরশ বলেন, আওয়ামী লীগের সৃষ্টিই হয়েছিল জনগণের অধিকার আদায়ের সংগ্রামের মধ্য দিয়ে। তাই দেশের মানুষের দুঃখ-কষ্ট লাঘব করার জন্য বর্তমান সরকার সর্বদা সচেষ্ট।

 

তিনি আরো বলেন, করোনা, বিশ্বমন্দা ও ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে সারাবিশ্বে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দামের উর্ধ্বগতি হচ্ছে। আমাদের দেশেও এর প্রভাব কিছুটা পড়েছে। এ অবস্থায় দেশের মানুষের যে কষ্ট হচ্ছে সেটা আমরাও অনুভব করি। কিন্তু এ অবস্থা বেশিদিন থাকবে না, কেউ দুশ্চিন্তা করবেন না।  আওয়ামী লীগ ও যুবলীগ সবসময় মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে।

 

এ সময় উপ‌স্থিত ছি‌লেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ, হাবিবুর রহমান পবন, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, দফতর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, তথ্য ও যোগযোগ প্রযুক্তি সম্পাদক শামছুল আলম অনিক, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মুস্তাফিজ, শিল্প ও বাণিজ্য সম্পাদক আবদুল হাই, ধর্ম সম্পাদক মাওলানা খলিলুর রহমান সরদার প্রমুখ।

 

একুশে সংবাদ/শফি.প্রতি/এসএপি
 

Link copied!