AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সংগঠনের সর্বস্তরে ইফতার মাহফিল না করার নির্দেশ আ.লীগের


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:৩৭ পিএম, ২৫ মার্চ, ২০২৩
সংগঠনের সর্বস্তরে ইফতার মাহফিল না করার নির্দেশ আ.লীগের

আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের সর্বস্তরে ইফতার মাহফিল না করার নির্দেশনা প্রদান করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। একইসঙ্গে ইফতার মাহফিলের বাজেটের অর্থ গরীব-দুস্থ-অসহায় ও সাধারণ মানুষের মাঝে বিলিয়ে দেয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

 

শনিবার (২৫ মার্চ) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

ঢাকা মহানগর আওয়ামী লীগের এক আলোচনা সভায় দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিদ্ধান্ত নিয়েছেন কৃচ্ছ্রতা সাধন করবেন। এই বৈশ্বিক সংকটে গরিব মানুষের জন্য ইফতার ও খাদ্য সামগ্রী দলের পক্ষ থেকে তুলে দেবেন। ইফতার মাহফিল করতে নেত্রী বারণ করেছেন। গণভবনেও কোনও ইফতার মাহফিল হচ্ছে না।

 

আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি বলেন, বড় বড় ইফতার মাহফিলের কোনও প্রয়োজন নেই। জিনিসপত্রের ঊর্ধ্বগতির কারণে যারা কষ্টে আছেন আমরা তাদের পাশে দাঁড়াবো। তাদের কাছে ইফতার সামগ্রী পৌঁছাবো। দলীয়ভাবে টাকা খরচ করার কোনও প্রয়োজন নেই, এই টাকা গরিবের মাঝে বিতরণ করুন। এটা নেত্রীর নির্দেশ, আমি আপনাদের জানিয়ে রাখলাম।

 

একুশে সংবাদ.কম/চ.ট.প্র/জাহাঙ্গীর

Link copied!