AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:২১ পিএম, ১৮ মার্চ, ২০২৩
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম শুভ জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ঢাকা মহানগর উত্তর।

 

শুক্রবার (১৭ মার্চ) জাতির পিতার ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে ধানমন্ডির ৩২ নম্বরে সকাল ৯টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ঢাকা মহানগর উত্তর।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুল জলিল সহ উত্তর আওয়ামী মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ ও কর্মীরা।

 

এ সময় দেলোয়ার হোসেন বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজ জন্মদিন। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরনে রাত দিন পরিশ্রম করে যাচ্ছে জননেত্রী, মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ আজ উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছে প্রধানমন্ত্রীর হাত ধরে। তার এই হাতকে শক্তিশালী রাখতে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ঢাকা মহানগর উত্তর সব সময় প্রস্তুত আছে।

 

আব্দুল জলিল বলেন, আমরা আজ আনন্দিত। আজ আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম শুভ জন্মদিন। আমরা আজ গর্বিত, যার হাত ধরে তিনি হচ্ছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার আদর্শ বাস্তবায়নে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

 

এর আগে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কমিটি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কমিটি কর্তৃক আয়োজিত ১৯ বঙ্গবন্ধু এভিনিউতে  আলোচনা সভায় ও দোয়া মাহফিল এবং কেক কেঁটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শুভ জন্মদিন পালন করেন সংগঠনটি।

 

একুশে সংবাদ/রাফি/বাবু/পি

Link copied!