ঢাকা শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

সংকটকালে এস এ মালেকের ভূমিকা স্মরণ করলো বঙ্গবন্ধু পরিষদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ইউনিট


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:২২ পিএম, ৩ ডিসেম্বর, ২০২২
সংকটকালে এস এ মালেকের ভূমিকা স্মরণ করলো বঙ্গবন্ধু পরিষদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ইউনিট

আওয়ামী লীগ উপদেষ্টামণ্ডলীর সদস্য এবং বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ডা: এস এ মালেকের রোগমুক্তি কামনায় বঙ্গবন্ধু পরিষদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ইউনিটের আয়োজনে দোয়া ও প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (৩ ডিসেম্বর ২০২২) এলিফ্যান্ট রোডে একটি রেস্টুরেন্টে এ কর্মসূচিঅনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর রাজনৈতিক সহযোদ্ধা, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা: এস এ মালেক দেশের ক্রান্তিলগ্নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা থাকাকালীন তাকে দূরদর্শী পরামর্শ দিয়ে এদেশকে উন্নয়নশীল দেশ হতে মধ্যম আয়ের দেশে উন্নীত করার ক্ষেত্রে বলিষ্ঠ ভূমিকা রেখেছেন। দেশ ও জাতির সংকটময় দুঃসমযয়ে বঙ্গবন্ধুর সৈনিকদের পাশে থেকে অসীম সাহস, উৎসাহ ও অনুপ্রেরণা যুগিয়েছেন। দেশের তথা বৈশ্বিক এ সংকটময় মুহূর্তে এস এ মালেকের সুস্থ থাকা খুবই প্রয়োজন।

 

অনুষ্ঠানে বর্ষিয়ান এ রাজনীতিবিদের রোগ মুক্তির জন্য অধিদপ্তরের পক্ষ থেকে দেশবাসীকে দোয়া ও প্রার্থনা করার অনুরোধ জানানো হয়।

 

বঙ্গবন্ধু পরিষদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ইউনিটের সভাপতি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রধান রাসায়নিক পরীক্ষক দুলাল কৃষ্ণ সাহার সভাপতিত্বে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ইউনিটের সাধারণ সম্পাদক মো. বাবুল সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রদেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক ও দৈনিক ভোরের আকাশ সম্পাদক মনোরঞ্জন ঘোষাল, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ফার্মেসী বিভাগের খ্যাতিমান অধ্যাপক আ ব মা ফারুকসহ  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

 

একুশে সংবাদ.কম/শ.ই.প্র/জাহাঙ্গীর