ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২২ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বিএনপিকে নয়াপল্টনে কোনো সমাবেশ নয়: কামরুল


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:১৯ পিএম, ৩ ডিসেম্বর, ২০২২
বিএনপিকে নয়াপল্টনে কোনো সমাবেশ নয়: কামরুল

রাজধানীর নয়াপল্টনে বিএনপিকে কোনো সমাবেশ হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি।

 

তিনি বলেন, বিএনপি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়, সেটা হতে দেয়া হবে না।

 

শনিবার (৩ ডিসেম্বর) গুলিস্তান নাট্যমঞ্চে ‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য অপপ্রচার ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে’ ৯ ডিসেম্বর দক্ষিণ আওয়ামী লীগের সমাবেশ সফল করার লক্ষে আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

কামরুল ইসলাম বলেন, বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে। সেই সঙ্গে দেশের সব অর্জনকে নস্যাৎ করারও চেষ্টা করছে। তিনি বলেন, আগামী ১০ ডিসেম্বর সরকার পতনের আস্ফালন করছে। ওইদিন পালাবার পথ পাবে না বিএনপি। বিএনপি অশুভ পথে ক্ষমতার পরিবর্তন চায় বলেও উল্লেখ করেছেন কামরুল ইসলাম।

 

তিনি বলেন, বাংলাদেশে কোনো অবস্থাতেই তত্ত্বাবধায়ক সরকার আসবে না। কোনো অবস্থায় বিএনপি নির্বাচনে আসতে চায় না। বিএনপির বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

 

একই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ- সভাপতি রুহুল আমিন-এমপি ও হেদায়েতুল ইসলাম স্বপন। 

 

যুগ্ম-সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুনন্নবী সাগর, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ প্রমুখ।

 

একুশে সংবাদ/সফি.প্রতি/পলাশ