ঢাকা শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

দেশে আসলেই জেলে যেতে হবে তারেককে: ওবায়দুল কাদের


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:২২ পিএম, ২ ডিসেম্বর, ২০২২
দেশে আসলেই জেলে যেতে হবে তারেককে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তারেক জিয়া রাজনীতি না করার শর্তে মুচলেকা দিয়ে বিদেশে গেছে। দেশে আসলে তারেককে জেলে যেতে হবে। কারণ সে দণ্ডিত আসামি। 

 

শুক্রবার (২ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে নোয়াখালীর বসুরহাট এএইচসি সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

 

তিনি  বলেন, বিএনপি হলো সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা। বিএনপি আগুন সন্ত্রাস করছে। তারা ইতোমধ্যে মতিঝিলে বাস পুড়িয়ে দিয়েছে।

 

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুন্নবী চৌধুরীর সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম। 

 

সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রাত নন্দী, নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শিহাব উদ্দিন শাহীন,  সহিদ উল্যাহ খান সোহেল প্রমুখ বক্তব্য দেন। 

 

 দীর্ঘ ১২ বছর পর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের আয়োজন করা হয়েছে। সম্মেলনকে ঘিরে স্থানীয় দলীয় নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা গেছে। সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ.কম/ ঢা.প/বাইজীদ_সা’দ