AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দেশের উন্নয়নে আ’লীগের কর্মীদের ত্যাগ স্বীকার করতে হবে: ডেপুটি স্পিকার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, পাবনা
০৬:৫৪ পিএম, ২৩ অক্টোবর, ২০২২
দেশের উন্নয়নে আ’লীগের কর্মীদের ত্যাগ স্বীকার করতে হবে: ডেপুটি স্পিকার

ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু বলেছেন, ‘জাতির পিতা সারাজীবন সংগঠনের জন্য ত্যাগ স্বীকার করেছেন। ত্যাগের মাধ্যমেই তিনি জাতিকে স্বাধীনতা এনে দিয়েছেন। ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত বিশ্বের কাতারে নিতে আওয়ামী লীগ কর্মীদের ত্যাগ স্বীকার করতে হবে।’

 

রবিবার (২৩ অক্টোবর) পাবনার সাথিয়ার হাপানিয়া মাদরাসা মাঠে ‘ধোপাদহ ইউনিয়ন আওয়ামী লীগ শাখার ত্রি-বার্ষিক’ সম্মেলনে বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

 

শামসুল হক টুকু বলেন, ‘বঙ্গবন্ধু জীবনভর সংগঠনের জন্য কষ্ট করেছেন, মৃত্যুর মুখোমুখি হয়েছেন কিন্তু জনগণকে তাদের অধিকার আদায়ে ঐক্যবদ্ধ করতে ভুল করেননি। জাতির পিতা ধীরে ধীরে জনগণকে এক সূতোয় গেঁথেছেন। এরপর তিনি জনগণকে সঙ্গে নিয়ে সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তানের সঙ্গে থাকা যাবে না। ৭ মার্চের ভাষণের মধ্য দিয়ে জাতিকে চূড়ান্ত স্বাধীনতা অর্জনের নির্দেশনা প্রদান করেন।’

 

সম্মেলনে সাইদুজ্জামান বাবুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন- সাথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাথিয়া উপজেলা চেয়ারম্যান মো. আবদুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাথিয়া উপজেলার সাধারণ সম্পাদক মো. তপন হায়দার সান, বেড়া আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আসিফ শামস রঞ্জন। 

 

এছাড়া মাহবুবুল আলম বাচ্চু, মো. হাসান আলী খান, মো. রবিউল করিম হিরু, নজরুল ইসলাম, সাখাওয়াত হোসেন সাজ্জাদ, কার্তিক সাহা, এস এম আলমগীর হোসেনসহ বেড়া-সাথিয়ার স্থানীয় আওয়ামী নেতারা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/ডে.বা/এসএপি

Link copied!