AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপি মানুষের রক্ত নিয়েছে: কাদের


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:৩২ পিএম, ৭ অক্টোবর, ২০২২
বিএনপি মানুষের রক্ত নিয়েছে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি হচ্ছে সাম্প্রদায়িক অপশক্তি এবং স্বাধীনতা বিরোধীদের অভিন্ন প্লাটফর্ম। তারা মানুষের রক্ত নিয়েছে, শোষণ করেছে। মানুষকে কখনও স্বস্তি দেয়নি।

 

শুক্রবার (৭ অক্টোবর) দুপুরে নিজের বাসভবনে ব্রিফিংকালে এ মন্তব্য করেন তিনি।

 

বিএনপি দেশের জন্য রক্ত দেয়নি উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির হাতে এ দেশ নিরাপদ নয়। তারা দেশের মানুষকে মুক্ত করার নামে শৃংখল পরানোর ষড়যন্ত্রে লিপ্ত। 

 

তিনি বলেন, বিএনপি অতীতে গণতন্ত্রকে শৃংখলিত করেছে। মুক্তিযুদ্ধের চেতনা ও স্বাধীনতার আদর্শ শৃংখলিত করেছে। দেশের স্বাধীনতাকে বিএনপি ক্ষমতার জন্য ব্যবহার করেছে।

 

আওয়ামী লীগ নেতা-কর্মীদের রক্তে বিএনপির হাত রঞ্জিত দাবি করে কাদের বলেন, বিএনপি গণতন্ত্রের কথা বলছে। গণতন্ত্র আর স্বাধীনতার শত্রুদের নিয়ে নাকি তারা দেশ উদ্ধার করবে।

 

তিনি আরও বলেন, বিএনপি দেশ ধ্বংসের এজেন্ডা নিয়ে এসেছে। তারা সকল পরাজিত অপশক্তিদের নিয়ে মাঠে নেমেছে। কিন্তু দেশপ্রেমিক জনগণ আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। জনগণের স্বতঃস্ফূর্ত প্রতিরোধ বিএনপি ও তার দোসরদের সকল ষড়যন্ত্র নস্যাৎ করে দেবে।

 

আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠেয় জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও সুন্দর করতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। একইসঙ্গে নির্বাচনী আচরণ বিধি মেনে চলার জন্য দলীয় সংসদ সদস্য ও নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি।

 

একুশে সংবাদ.কম/এ.হ.জা.হা

Link copied!