ঢাকা বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

কাদেরকে বিএনপির দায়িত্ব পালন করতে বললেন ফখরুল


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:৪৮ পিএম, ১০ মে, ২০২২
কাদেরকে বিএনপির দায়িত্ব পালন করতে বললেন ফখরুল

'বিএনপি তার অস্তিত্ব রক্ষায় নির্বাচনে আসবে' ওবায়দুল কাদেরের এমন  বক্তব্যের তীব্র সমালোচনা করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার (১০ মে) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় এক যৌথসভায় তিনি এই সমালোচনা করেন। সভায় ওবায়দুল কাদেরকে বিএনপিতে যোগ দিয়ে বিএনপির সিদ্ধান্ত নিতে বলেন।

মির্জা ফখরুল বলেন, বর্তমান অবৈধ সরকারের অধীনে আমরা কোনো নির্বাচনে যাব না। এই সরকারকে নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে এবং নিরপেক্ষ সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করে নির্বাচন দিতে হবে। 

ঈদের পরে আন্দোলনে যাবে বিএনপি এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা যা কিছু করছি তাই আন্দোলন, এগুলো আন্দলোনের অংশ। আমরা জনগণকে সম্পৃক্ত করছি। সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে কর্মসূচি দিচ্ছি। এটাও আমাদের আন্দোলনের একটি অংশ। এই সরকারের পরিবর্তন হলে দ্রব্যমূল্যসহ সবকিছুই মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে আসবে। 

তিনি আরও বলেন, শ্রীলঙ্কার পরিস্থিতি থেকে আমাদের শিক্ষা নেওইয়া উচিৎ। কিন্তু বর্তমান সরকার শিক্ষা নিতে জানে না।  যদি জানত তাহলে দেশের অনেক পরিবর্তন হত। নিত্যপ্রয়োজনীয় পণ্য মানুষের ক্রয় ক্ষমতার ভিতরে থাকত। 

একুশে সংবাদ.কম/ ঢা/জা