ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

জাপা নেতা হামিদ হাসান আর নেই


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:৩৬ পিএম, ১১ সেপ্টেম্বর, ২০২১
জাপা নেতা হামিদ হাসান আর নেই

দারুস সালাম থানা জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য হামিদ হাসান (৫০) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গতকাল রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর মিরপুরে নিজ বাসায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

এক শোকবার্তায় হামিদ হাসানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতী এবং সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম সেন্টু। তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন

শোকবার্তায় বলা হয়,হামিদ হাসান একজন ভালো মানুষ ছিলেন। অন্তত সৎ সাহসী ও দক্ষ সংগঠক ছিলেন। তিনি  আদর্শবান বিনয়ী সদালাপী পরিশ্রমী সাংগঠিক নেতা ছিলেন। হামিদ হাসান এরশাদ মুক্তি আন্দোলনের লড়াকু সৈনিক ছিলেন। দীর্ঘদিন ধরে দারুস সালাম থানা জাতীয় পার্টির সভাপতি হিসেবে বলিষ্ঠ নেতৃত্বের অবদান রেখেছেন। তার মৃত্যুতে জাতীয় পার্টির অপূরণীয় ক্ষতি হলো, যা সহসা পূরণ হওয়ার নয়। তিনি মৃত্যুর পূর্ব মুহূর্ত পর্যন্ত জাতীয় পার্টির রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করেছেন। তার অবদানের কথা জাতীয় পার্টি চিরদিন কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ রাখবে।

হামিদ হাসান দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে দেশে-বিদেশে চিকিৎসা নিচ্ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।  

হামিদ হাসানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু। তিনি মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানান এবং বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।  

একুশে সংবাদ/ঢ.প/মু