AB Bank
ঢাকা বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গ্লোবাল ইয়ুথ লিডারের স্বীকৃতি পেলেন রাইমা চৌধুরী


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:৫৯ পিএম, ২০ জুন, ২০২৪
গ্লোবাল ইয়ুথ লিডারের স্বীকৃতি পেলেন রাইমা চৌধুরী

এইচআর লাইনস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রাইমা চৌধুরী মর্যাদাপূর্ণ ‍‍`২০২৪ গ্লোবাল ইয়ুথ লিডার‍‍` পুরস্কারে ভূষিত হয়েছেন। 

সম্প্রতি অস্ট্রিয়ায় অবস্থিত জাতিসংঘের সদর দপ্তর ভিয়েনা ইন্টারন্যাশনাল সেন্টারে আয়োজিত ‍‍`২০২৪ ওয়ার্ল্ড ইকো-ডিজাইন কনফারেন্স: ডিজাইনিং ফর সাসটেইনেবল ডেভেলপমেন্ট‍‍` অনুষ্ঠানে তাঁকে এ স্বীকৃতি প্রদান করা হয়।

ওয়ার্ল্ড ইকো-ডিজাইন কনফারেন্স তাদের বিবৃতিতে জানায়, উইমেনস ইন্টারন্যাশনাল শিপিং অ্যান্ড ট্রেডিং অ্যাসোসিয়েশন এশিয়ার কার্যনির্বাহী সদস্য এবং এর বাংলাদেশ চ্যাপ্টারের প্রতিষ্ঠাতা সভাপতি এবং  বাংলাদেশের পতাকাবাহী সমুদ্রগামী কন্টেইনার জাহাজের একমাত্র মালিক ও অপারেটর কর্ণফুলী গ্রুপের কোম্পানি এইচআর লাইনস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রাইমা চৌধুরীকে তাঁর অসামান্য কাজের জন্য পুরস্কারে ভূষিত করা হয়েছে।

রাইমা চৌধুরীর গ্লোবাল ইয়ুথ লিডার হিসেবে স্বীকৃতি পাওয়ার বিষয়ে জানতে চাওয়া হলে আজ বৃহস্পতিবার  সচিবালয়ে তাঁর অফিস কক্ষে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী সাবের হোসেন চৌধুরী বলেন, এ স্বীকৃতি তাঁর পরিবেশ এবং টেকসই উন্নয়ন ভাবনাকে বাস্তবায়ন করার, সমুদ্র খাতকে পরিবেশবান্ধব করার এবং শিপিং ও লজিস্টিকস খাতে নারীদের জন্য নতুন দিগন্ত উন্মোচনের গুরুত্ব তুলে ধরে। 

এটি পরিবেশ সংরক্ষণে বাংলাদেশের বৈশ্বিক নেতৃত্ব প্রদানের স্বীকৃতিও বটে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!