AB Bank
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জয়দেবপুর-বঙ্গবন্ধু সেতু ট্রেন রুট বন্ধ থাকবে আড়াই ঘণ্টা


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
১০:৪৩ এএম, ৭ জুন, ২০২৪
জয়দেবপুর-বঙ্গবন্ধু সেতু ট্রেন রুট বন্ধ থাকবে আড়াই ঘণ্টা

উত্তরবঙ্গে যাতায়াতের জয়দেবপুর থেকে বঙ্গবন্ধু সেতু ট্রেন রুট আড়াই ঘণ্টা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ রেলওয়ে। ফলে আগামীকাল শনিবার সকালের দিকে ওই আড়াই ঘণ্টা সময়ের ট্রেন চলাচল রুটটিতে বন্ধ থাকবে।

বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চলের সহকারী চিফ অপারেটিং সুপারিন্টেন্ডেন্ট মো. আব্দুল আওয়ালের গত ৫ জুন স্বাক্ষরিত এক পত্র থেকে বিষয়টি জানা যায়।

ওই পত্রে বলা হয়, ‘বঙ্গবন্ধু শেখ মুজিব রেলওয়ে সেতু নির্মাণ’ প্রকল্পের অনুমোদিত ট্র্যাক সুইচিং প্ল্যান অনুযায়ী বঙ্গবন্ধু সেতু পূর্ব স্টেশনের নতুন নির্মিত লাইন-২ এর সঙ্গে মেইন লাইনের সংযোগ প্রদান করা হবে। এর জন্য ৮ জুন সকাল ৬টা থেকে সাড়ে ৮টা পর্যন্ত একতা এক্সপ্রেস (৭০৬) ট্রেন পার হওয়ার পর ২ ঘণ্টা ৩০ মিনিট অপারেশনাল ব্লকের অনুমোদন প্রদান করা হলো।

উল্লিখিত সময়ে যাতে কোনো ধরনের অপারেশনাল জটিলতা সৃষ্টি না হয় তা তদারকির জন্য প্রকল্প সংশ্লিষ্ট একজন কর্মকর্তা সার্বক্ষণিক উপস্থিত থাকবেন; সহকারী প্রকৌশল (জয়দেবপুর) ও সহকারী পরিবহন কর্মকর্তা (পাকশী) মনিটরিং করবেন এবং বঙ্গবন্ধু সেতু পূর্ব ও টাঙ্গাইল স্টেশন স্টেশন মাস্টার সার্বক্ষণিক পাকশী কন্ট্রোলের সঙ্গে যোগাযোগ রক্ষা করবেন।

 

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!