AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঈদযাত্রায় পুলিশের সব ইউনিট কাজ করছে: আইজিপি


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
১০:০১ এএম, ৮ এপ্রিল, ২০২৪
ঈদযাত্রায় পুলিশের সব ইউনিট কাজ করছে: আইজিপি

জনগণের ঈদযাত্রা স্বস্তিদায়ক হওয়ার জন্য পুলিশের সব ইউনিট এক যোগে কাজ করছে বলে জানিয়েছেন আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। 

তিনি বলেন, ১০ এপ্রিল পর্যন্ত ঢাকা থেকে বাইরে যাওয়ার যাত্রীদের একটা চাপ থাকবে। বিষয়গুলো নিয়ে আমরা সতর্ক আছি। একটি স্বস্তিদায়ক ঈদযাত্রার জন্য আমরা নিরলস কাজ করছি।

রোববার সায়েদাবাদ জনপথ মোড়ে ঈদুল ফিতর উপলক্ষে নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, মহাসড়কে নছিমন, করিমনসহ ভটভটি জাতীয় বাহনের চলাচল বন্ধ থাকবে। ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে। বেপরোয়া গতিতে গাড়ি চালানো এবং ওভার টেকিং না করতে তিনি চালকদের অনুরোধ করেন।

পর্যটনকেন্দ্রগুলোতে পর্যটকদের নিরাপত্তায় পর্যাপ্ত ট্যুরিস্ট পুলিশ সদস্য মোতায়েন থাকবে বলেও জানান তিনি।

তিনি বলেন, আপনারা ফ্ল্যাট বাড়ির নিরাপত্তার জন্য পাহারাদার নিয়োজিত করেন। সিসিটিভি ক্যামেরা ঠিক আছে কি না চেক করে নেবেন, যেন অপরাধ সংগঠিত হলে পাহারাদার না ধরতে পারলেও আমরা যেন অপরাধীদের শনাক্ত করতে পারি। জাল টাকার বিষয়েও সতর্ক করেন তিনি। এ ছাড়া কোনো প্রয়োজনে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ ফোন করার পরামর্শ দেন আইজিপি।

আইজিপি বলেন, ঈদের সময় ছিনতাইকারীরা যেমন তাদের অপতৎপরতা বৃদ্ধি করে, তেমনি আমরাও আমাদের কার্যক্রম বৃদ্ধি করেছি। ছিনতাই নিয়ন্ত্রণের জন্য আমরা কাজ করছি। প্রতিটি ছিনতাইয়ের অভিযোগের বিষয়ে আমরা যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করছি। অপরাধ করলে কাউকেই ছাড় দেওয়া হবে না।


একুশে সংবাদ/এস কে

Link copied!