AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লেখাপড়ায় স্মার্ট হতে হবে: পানিসম্পদ প্রতিমন্ত্রী


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৫:৫০ পিএম, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪
লেখাপড়ায় স্মার্ট হতে হবে: পানিসম্পদ প্রতিমন্ত্রী

লেখাপড়ায় আরো মনোযোগী হওয়ার আহবান জানিয়ে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি বলেছেন,  নিষ্ঠা একাগ্রতা দ্বারা তোমাদের লেখাপড়ার মান আরো উন্নত করতে হবে। মেধা অর্জন করে  তোমাদেরকে এই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী  হিসেবে পরিচিতি লাভ করতে হবে,প্রতিষ্ঠানের মর্জাদা বৃদ্ধি করতে নিরলস চেষ্টা থাকতে হবে। সর্বপরি লেখাপড়ায় স্মার্ট হতে হবে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) বেগম তফাজ্জেল হোসেন মানিক মিয়া মহিলা কলেজের ‍‍`বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ আনুষ্ঠান-২০২৪ ‘এ প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এসব একথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন,ডিজিটাল বাংলাদেশ থেকে আমরা এখন ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। স্মার্ট বাংলাদেশে পৌঁছাতে হলে আমাদের দেশের নাগরিকদের স্মার্ট হতে হবে, আমাদের লেখা পড়ায় স্মার্ট হতে হবে, জ্ঞানে স্মার্ট হতে, চিন্তা চেতনায় স্মার্ট হতে গবে। আমাদের কার্যক্রমে স্মার্ট হতে হবে, আমাদের সকল ক্ষেত্রে স্মার্ট হতে হবে তাহলেই আমরা স্মার্ট বাংলাদেশ গড়তে পারবো।

আমাদের কর্মকান্ডে লেখাপড়ায় যদি স্মার্ট হতে না পারি তাহলে কিন্তু স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে সরকার যে কাজ করে যাচ্ছে সেই লক্ষ্যে আমরা পৌঁছাতে পারবো না।

গভর্নিংবডির সভাপতি প্রফেসর মোঃ আব্দুল মোতালেব হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড বরিশালের চেয়ারম্যান প্রফেসর মোঃইউনুস আলী সিদ্দিকী, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিচালক প্রফেসর মোঃ মোয়াজ্জেম হোসেন প্রমুখ।


একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

 

Link copied!