AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লাভে ফিরতে না পারলে পুরো ম্যানেজমেন্ট পরিবর্তন হবে: পলক


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৫:৩৯ পিএম, ৮ ফেব্রুয়ারি, ২০২৪
লাভে ফিরতে না পারলে পুরো ম্যানেজমেন্ট পরিবর্তন হবে: পলক

চলতি বছরের ৩০ জুনের মধ্যে লোকসানে থাকা টেলিটক, টেশিসসহ সরকারি প্রতিষ্ঠানগুলো লাভে ফিরতে না পারলে এমডি থেকে শুরু করে পুরো ম্যানেজমেন্ট পরিবর্তন করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) গাজীপুরের কালিয়াকৈরে বঙ্গবন্ধু হাইটেক সিটি ও বেসরকারি ওয়ালটন হাইটেক পার্ক পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা জানান তিনি।

তিনি বলেন, লোকসানে থাকা টেলিটক, টেশিসসহ সরকারি প্রতিষ্ঠানগুলো লাভে ফিরতে না পারলে কাউকে ছাড় দেয়া হবে না। এমডি থেকে শুরু করে পুরো ম্যানেজমেন্ট পরিবর্তন করা হবে। প্রয়োজনে এসব প্রতিষ্ঠানের শেয়ার বেসরকারি খাতে ছেড়ে দেয়া হবে।

এছাড়া হাইটেক পার্কে জায়গা নিয়েও দীর্ঘদিন ধরে যে প্রতিষ্ঠান বিনিয়োগ বা কাজ শুরু করে নি তাদের বরাদ্দ বাতিল করা হবে বলেও জানান পলক।

এ কারণে জায়গা বরাদ্দ নিয়েও দীর্ঘদিন ধরে বিনিয়োগ বা কাজ শুরু না করায় বঙ্গবন্ধু হাইটেক পার্কে টিক্কন, মেট্রোনেট ও ডাটাসফটকে দেয়া জায়গার বরাদ্দ বাতিল করা হয়েছে। এখানে জায়গা বরাদ্দ দেয়া হয়েছে কনা সফটওয়্যার লিমিটেড, মুমানু পলিয়েস্টার ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও মা এন্টারপ্রাইজ লিমিটেডকে।


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

 

Link copied!