AB Bank
ঢাকা সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অসচ্ছল ও অসমর্থ ক্রীড়াসেবীদের মাসিক/এককালীন ক্রীড়া ভাতার আবেদন আহবান


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৯:৪৮ পিএম, ১ ফেব্রুয়ারি, ২০২৪
অসচ্ছল ও অসমর্থ ক্রীড়াসেবীদের মাসিক/এককালীন ক্রীড়া ভাতার আবেদন আহবান

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীন বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন (বিকেকেএফ) ২০২৩-২০২৪ অর্থ বছরে অসচ্ছল, আহত, অসুস্থ ও অসমর্থ ক্রীড়াসেবী এবং তাদের পরিবারের সদস্যদের মাসিক/এককালীন ক্রীড়া ভাতা/ অনুদান প্রদানের জন্য আবেদন আহবান করেছে। 

০১-০২-২০২৪ তারিখ সকাল ১০.০০টা হতে ০১-০৩- ২০১৪ তারিখ রাত ১১. ৫৯ মিনিট পর্যন্ত অনলাইনে আবেদন দাখিল করা যাবে। ফাউন্ডেশন ওয়েবসাইট www.bkkf.org.bd এর অভ্যন্তরীণ ই-সেবা বক্সে " অনুদান অনলাইন আবেদন " লিংকে প্রবেশ করে ব্যক্তিগত মোবাইল নম্বরের মাধ্যমে নিবন্ধন সম্পন্ন করে আবেদন করা যাবে।

যেসব তথ্য ও কাগজপত্র অবশ্যই সংযুক্ত করতে হবে: ১. পাসপোর্ট সাইজের ছবি, ব্যক্তিগত মোবাইল নম্বর ও জাতীয় পরিচয় পত্র/জন্মনিবন্ধন সনদ ২. ফেডারেশনভুক্ত খেলোয়াড়/ ক্রীড়াসেবীদের ফেডারেশনের প্রত্যয়ন ৩. ব্যাংকের শাখার নাম, রাউটিং নম্বর,  নিজস্ব একাউন্ট নম্বরের প্রমানকের কপি ৪. স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে বাৎসরিক আয়ের উৎস ও পরিমানের প্রত্যয়ন ৫. ক্রীড়া সম্পৃক্ততা সনদ (জেলা ক্রীড়া অফিসার, জেলা ক্রীড়া সংস্থা/ফেডারেশন ও ক্রীড়া ক্ষেত্রের বিভিন্ন সনদ) ৬. মৃত ক্রীড়াসেবীর ক্ষেত্রে মৃত্যু সনদ ও ওয়ারিশ সনদ সাপেক্ষে তার পরিবারের সদস্যগণ আবেদন করতে পারবেন। ৭. সকল ধরনের সনদ প্রথম শ্রেণীর কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে অনলাইনে সংযুক্ত করতে হবে।  

উল্লেখ্য, যারা বঙ্গবন্ধু ক্রীড়া শিক্ষাবৃত্তি প্রাপ্ত হয়েছেন, তাদের আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না। বিগত সময়ে যারা এককালীন ক্রীড়া ভাতা/ অনুদান পেয়েছেন তারা পূর্বের রেজিস্ট্রেশন নম্বর বা পাসওয়ার্ড ব্যবহার করে অথবা পুনরায় নিবন্ধন করে আবেদন করতে পারবেন।

বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন ২০১৯ হতে ২০২৩ সাল পর্যন্ত ৬৩৩৮ জনকে ১৪ কোটি ২৬ লক্ষ ৬২ হাজার টাকার মাসিক / এককালীন ক্রীড়া ভাতা প্রদান করেছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!