AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর কঠোর হুঁশিয়ারি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:০৩ পিএম, ২৭ জানুয়ারি, ২০২৪
গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর কঠোর হুঁশিয়ারি

আসন্ন রমজান মাসে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং কারসাজি করার মাধ্যমে যারা বাজার অস্থির করতে চান তাদের বিন্দুমাত্র ছাড় দেয়া হবে না বলে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

শনিবার ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধনা অনুষ্ঠানে বাজারে কারসাজির বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী তিনি বলেন, ‘কোনো ধরনের মজুতদারি সহ্য করা হবে না। যারা মজুতদারি করবে, বাজারকে অস্থির করার চেষ্টা করবে তাদের জরিমানা নয়, জেলে পাঠানো হবে।’

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দেয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে এ হুঁশিয়ারি দেন তিনি।  মন্ত্রী বলেন, ‘আমাদের রাজনীতির প্রতিপক্ষ যারা আছে, তাদেরকে বলতে চাই, জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার জন্য আপনারা অনেক চেষ্টা করেছিলেন। আপনারা ব্যর্থ হয়েছেন। নির্বাচন সুষ্ঠু এবং সুন্দর হয়েছে।’

বিএনপির উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ‘আপনারা শান্তিপূর্ণভাবে সভা, সমাবেশ, মিছিল মিটিং করবেন, তাতে আমরা বাধা দেব না। আন্দোলনের নামে কোনো চক্রান্ত করা হলে তা কঠোরভাবে মোকাবিলা করা হবে।’মাদক, চাঁদাবাজি, রাহাজানি, ছিনতাই, ভূমি দস্যুতাকে কোনোভাবেই বরদাস্ত করা হবে না বলেও মন্তব্য করেন র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

পরে উবায়দুল মোকতাদির চৌধুরীকে সংবর্ধনা দেয় জেলা আওয়ামী লীগ। এ সময় তারা ফুলেল শুভেচ্ছাসহ ক্রেস্ট এবং বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন। অনুষ্ঠানে পৌরসভার পক্ষ থেকে মন্ত্রীর হাতে চাবি তুলে দেন নগরমাতা বেগম নায়ার কবীর।

এদিকে সংবর্ধনা সভাকে কেন্দ্র করে দুপুরের পর থেকে ব্রাহ্মণবাড়িয়া শহরে নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামের মাঠে লাখো জনতা উপস্থিত হয়। কানায়-কানায় পরিপূর্ণ হয়ে ওঠে পুরো স্টেডিয়াম। দলীয় নেতাকর্মীরা জেলার বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে জড়ো হন স্টেডিয়াম মাঠে। শহরকে সাজানো হয় বর্ণিল সাজে।

অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য সৈয়দ একে একরামুজ্জামান, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য মঈন উদ্দিন মঈন, ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল, ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য মো. শাহ্আলম, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ফাহিমা খাতুন, ব্রাহ্মণবাড়িয়া সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ প্রমুখ। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!