AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রমজানে দ্রব্যমূল্য ক্রয়সীমার মধ্যে রাখতে কাজ করছে সরকার: কৃষিমন্ত্রী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মৌলভিবাজার
০৫:৫১ পিএম, ২৭ জানুয়ারি, ২০২৪
রমজানে দ্রব্যমূল্য ক্রয়সীমার মধ্যে রাখতে কাজ করছে সরকার: কৃষিমন্ত্রী

আসন্ন রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য মানুষের ক্রয়সীমার মধ্যে রাখতে সরকার কাজ করছে বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুস শহীদ। তিনি বলেন, আমরা কয়েকদিন আগে অর্থমন্ত্রীর নেতৃত্বে পাঁচজন ক্যাবিনেট মিনিস্টার বসেছিলাম। চালের যাতে মূল্যবৃদ্ধি না হয়, সেই ব্যাপারে কঠোর পদক্ষেপ নেওয়া হবে। প্রয়োজনে মজুতদারদের জেলে ঢোকানো হবে। প্রধানমন্ত্রী এটা নিজে বলে দিয়েছেন। আমরা মজুতদারদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব এবং মজুতদারদের গ্রেপ্তার করে জেলে ঢোকাতে আমাদের কোনো অসুবিধা হবে না।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে মৌলভীবাজারে শ্রীমঙ্গলের সদর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে কৃষকদের সঙ্গে এক উঠান বৈঠকে এসব কথা বলেন তিনি।

কৃষিমন্ত্রী বলেন, দেশের মানুষ যদি ন্যায্যমূল্যে ভাত খেতে না পারে, তাহলে এই সরকারের কোনো মূল্য থাকবে না। ভবিষ্যতে আমরা চাল আমদানি করবো না, আমাদের চাল রপ্তানি হবে।

শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কৃষির উৎপাদক বৃদ্ধির লক্ষ্যে কৃষকদের সাথে কৃষিমন্ত্রীর এই উঠান বৈঠকে সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা কর্মকর্তা আবু তালেব।

শ্রীমঙ্গল উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের হিসাবরক্ষক সুদীপ দাশ রিংকুর সঞ্চালনায় উঠান বৈঠকে বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার কৃষি সম্প্রসারণ অধিদপ্তর’র নীলুফার উপ-পরিচালক শামসুদ্দিন আহমেদ, অতিরিক্ত পরিচালক নিলুফার ইয়াসমিন মোনালিসা সুইটি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, মৌলভীবাজার প্রেসক্লাব’র সভাপতি এম এ সালাম সভাপতি প্রমুখ।

বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. মহিউদ্দিন, শ্রীমঙ্গল উপজেলা কৃষক লীগের আহ্বায়ক বিতেশ চৌধুরী অপু, কৃষক ইন্দ্র ভূষন দেব নাথ, উত্তম দেব নাথ, মো. শাহজাহান মিয়া ও মো হাবিবুর রহমান।


একুশে সংবাদ/ন.ট.প্র/জাহা

Link copied!