AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘন কুয়াশার কারণে রাষ্ট্রপতির পাবনা সফর স্থগিত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:২২ এএম, ১৬ জানুয়ারি, ২০২৪
ঘন কুয়াশার কারণে রাষ্ট্রপতির পাবনা সফর স্থগিত

চার দিনের রাষ্ট্রীয় সফরে আজ সোমবার (১৫ জানুয়ারি) নিজ জেলা পাবনা যাওয়ার কথা ছিল রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের। কিন্তু ঘন কুয়াশার কারণে রাষ্ট্রপতিকে বহন করা হেলিকপ্টার মানিকগঞ্জ থেকে আবার ঢাকায় ফিরে আসে। এতে প্রথম দিনের সফর স্থগিত করা হয়েছে।

পাবনার জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন সোমবার দুপুর ১২টায় ঢাকা থেকে হেলিকপ্টারে পাবনার উদ্দেশ্যে রওনা দেন। দুপুর ১২টা ৪০ মিনিটে রাষ্ট্রপতির পাবনার শহীদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে পৌঁছানোর কথা ছিল। তবে তাকে বহনকারী হেলিকপ্টার মানিকগঞ্জ পর্যন্ত এসে ঘন কুয়াশার মধ্যে পড়ে। পরে হেলিকপ্টারটি ঢাকায় ফিরে যায়। রাষ্ট্রপতি পাবনায় আসতে না পারায় সোমবারের সফর স্থগিত করা হয়েছে।

পাবনা জেলা প্রশাসক আরও জানান, আবহাওয়া ভাল থাকলে আজ মঙ্গলবার রাষ্ট্রপতি পাবনায় আসবেন।

উল্লেখ্য, সোমবার (১৫ জানুয়ারি) থেকে ১৮ জানুয়ারি পর্যন্ত পাবনায় রাষ্ট্রপতির ৪ দিনের সফর নির্ধারিত ছিল। মঙ্গল ও বুধবার বেলা ১১টায় স্থানীয় কর্মসূচিতে যোগদান শেষে বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুর তিনটা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে পাবনা ছাড়ার কথা রাষ্ট্রপতির।

এদিকে রাতের আবহাওয়া বার্তায় বলা হয়েছে, সোমবার রাত থেকে তিনদিন সারাদেশে মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে। যা সারাদিন প্রায় অপরিবর্তিত থাকতে পারে। কুয়াশার কারণে বিমান চালাচল, অভ্যন্তরীণ নৌপরিবহন ও সড়ক যোগাযোগ সাময়িক বিঘ্ন ঘটতে পারে।


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!