AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কিশোরগঞ্জে ৪ দফা দাবিতে ইন্টার্ন ডিপ্লোমা চিকিৎসক পরিষদের মানববন্ধন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৯:২০ পিএম, ৩ সেপ্টেম্বর, ২০২৩
কিশোরগঞ্জে ৪ দফা দাবিতে ইন্টার্ন ডিপ্লোমা চিকিৎসক পরিষদের মানববন্ধন

দেশব্যাপী ম্যাটস্ (মেডিকেল এ্যাসিষ্ট্যান্ট ট্রেনিং স্কুল) শিক্ষার্থীদের চার দফা দাবিতে অনির্দিষ্টকালের জন্য ক্লাস বর্জন কর্মসূচির সাথে একাত্মতা ঘোষণা করে কিশোরগঞ্জে কর্মবিরতি ও মানববন্ধন করেছে ইন্টার্ন ডিপ্লোমা চিকিৎসক পরিষদ।

 

রোববার (৩ সেপ্টেম্বর) সকাল ১১ টায় কিশোরগঞ্জ জেলা সিভিল সার্জনের কার্যালয়ের সামনের সড়কে এ কর্মসূচি পালন করে মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ইন্টার্নি ডিপ্লোমার চিকৎসকগণ।

 

আন্দোলনরত ডাক্তারগণ পোস্টার ও প্ল্যাকার্ড নিয়ে ঘণ্টাব্যাপী বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেন। পরে কিশোরগঞ্জ জেলা সিভিল সার্জন বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন, ডা. গোলাম হোসেন,ডা. মো.সেলিম,ডা.আরিফুল ইসলাম মামুন,ডা. মাসুদ রানা জয়,ডা.মো. হিরন,ডা. টিপলু,ডা. নাজমুল কবির,ডা. কাইয়ুম সরকার ও নাজমুল আলমসহ শতাধিক ইন্টার্ন ডিপ্লোমা চিকিৎসক।

 

মানববন্ধনে বক্তারা বলেন, আমাদের দাবি হলো ইন্টার্নশিপ বহাল ও অসংগতিপূর্ণ কোর্স কারিকুলাম সংশোধন, এ্যালাইড হেলথ বোর্ড বাতিল করে অবিলম্বে ‘মেডিকেল এডুকেশন বোর্ড অব বাংলাদেশ’ নামে স্বতন্ত্র বোর্ড গঠন, কর্মসংস্থান সৃষ্টি ও দ্রুত নিয়োগ এবং বঙ্গবন্ধুর পঞ্চবার্ষিকী পরিকল্পনা অনুযায়ী উচ্চ শিক্ষা প্রদান। এই চার দাবি মানা না হলে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি চলবে বলে জানিয়েছেন তারা।

 

একুশে সংবাদ/ন.দ.প্র/জাহা

Link copied!