AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়: ডেপুটি স্পীকার


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৯:০৩ পিএম, ১০ জুলাই, ২০২৩
শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়: ডেপুটি স্পীকার

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু, এমপি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়, শিক্ষার প্রতিষ্ঠানের ভালো পরিবেশ তৈরি হয়, খাদ‌্য উৎপাদন বৃদ্ধি পায়, বিভিন্ন দুর্যোগের কারণে বিদ‌্যুতের কিছুটা সংকট তৈরি হলেও তা থেকে উত্তরণ ঘটে ও মানুষ বিদ‌্যুৎ পায়, বস্ত্রের অভাব থাকে না, গৃহহীনদের গৃহ দেওয়া হয়। ঈদে একটি উপজেলাতেই প্রায় ২৬ হাজার দুঃস্থ মানুষকে খাদ‌্য সামগ্রী প্রদান করা হয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে চলমান উন্নয়ন প্রকল্পগুলো বন্ধ হয়ে যাবে।

 

সোমবার (১০ জুলাই) সাঁথিয়ার মাধপুর শেখ হাসিনা উচ্চ বিদ‌্যালয়ের চার তলা ভিত বিশিষ্ট এক তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় ডেপুটি স্পীকার এসব কথা বলেন।

 

ডেপুটি স্পীকার বলেন, শতভাগ শিক্ষিতের জাতি গড়ে তোলার লক্ষ‌্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার নিরলস কাজ করে যাচ্ছে। উন্নয়নের বাকী কাজ সম্পন্ন করতে হলে মুক্তিযুদ্ধ-চেতনাবিরোধীদের রুখে দিয়ে জনগণকে আগামী নির্বাচনে নৌকাকে আবার বিজয়ী করতে হবে।

 

সাঁথিয়া উপজেলাধীন খান মামুদপুর ও নন্দনপুর বাজার সংলগ্ন ইছামতি নদীর উপর পরিকল্পিত ব্রিজ নির্মানের স্থান পরিদর্শনকালে মোঃ শামসুল হক টুকু বলেন, ইছামতী নদীকে ঘিরে এই অঞ্চলের মানুষের অনেক স্বপ্ন রয়েছে। সেই স্বপ্ন বাস্তবায়নের পথে অচিরেই এখানে ব্রিজ নির্মিত হবে, নদীতে নৌপথে যাতায়াতের অনুকুল পরিবেশ তৈরি হবে এবং ইছামতি নদী হবে দৃষ্টিনন্দন ও চিত্তবিনোদনের একটি জায়গা।

 

অনুষ্ঠানে সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ হোসেন, সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি মোঃ হাসান আলী খানসহ স্থানীয় নির্বাচিত প্রতিনিধিগণ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

Link copied!