AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চিত্রনায়ক ফারুকের মৃত্যুতে ফারুক খান এমপির শোক


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:৩২ পিএম, ১৫ মে, ২০২৩
চিত্রনায়ক ফারুকের মৃত্যুতে ফারুক খান এমপির শোক

সংসদ সদস্য ও চিত্রনায়ক বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও পররাষ্ট্র  মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি  মুহাম্মদ  ফারুক খান এমপি।

 

এক শোক বার্তায়  ফারুক খান বলেন, চিত্রনায়ক ফারুকের মৃত্যু দেশের চলচ্চিত্র অঙ্গনের জন্য অপূরণীয় ক্ষতি। তার অভিনীত চলচ্চিত্র দেশের সমাজ ও সংস্কৃতিকে সমৃদ্ধ করেছে। চলচ্চিত্র অঙ্গনে তার অবদান দেশের মানুষ আজীবন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। মরহুম আকবর হোসেন পাঠান ফারুকের রুহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

 

এর আগে স্থানীয় সময় আজ সকাল ১০টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এই অভিনয় শিল্পী মারা যান। সিঙ্গাপুরের হাসপাতালে দীর্ঘদিন ধরেই চিকিৎসা নিচ্ছিলেন নায়ক ফারুক। উচ্চ রক্তচাপ, মস্তিষ্ক, স্নায়ুতন্ত্রের নানা সমস্যায় ভুগছিলেন তিনি। ছিল পুরোনো বেশ কিছু শারীরিক জটিলতাও।

 

ফারুক ১৮ আগস্ট ১৯৪৮ সালে মানিকগঞ্জে জন্মগ্রহণ করেন। তার শৈশব-কৈশোর ও যৌবনকাল কেটেছে পুরান ঢাকায়। পাঁচ বোন ও দুই ভাইয়ের মধ্যে তিনি সবার ছোট।মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুটি সন্তান রেখে গেছেন। কন্যা ফারিহা তাবাসসুম পাঠান ও পুত্র রওশন হোসেন।

 

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও পররাষ্ট্র  মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি  মুহাম্মদ  ফারুক খান এমপি।

 

একুশে সংবাদ/য.র.প্র/জাহাঙ্গীর

Link copied!