AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজধানীতে আলাদা ঘটনায় পুরুষ ও নারীর মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:০৪ পিএম, ১১ মার্চ, ২০২৩
রাজধানীতে আলাদা ঘটনায় পুরুষ ও নারীর মরদেহ উদ্ধার

রাজধানীর শাহবাগের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে  অজ্ঞাতনামা  পুরুষ (৪০) ও শাহজাহানপুরের কমলাপুর মসজিদের পাশে ফুটপাত থেকে অজ্ঞাতনামা এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

শনিবার (১১ মার্চ) দুপুরের দিকে মরদেহ উদ্ধার করা হয়।

 

শাহবাগ থানার উপ-পরিদর্শক রাজু মুন্সি জানান, আজ দুপুর ১২ টার ৩০ মিনিটের দিকে আমারা খবর পেয়ে। ঘটনাস্থল থেকে অজ্ঞাতনামা  ব্যক্তিকে উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ মর্গে পাঠানো হয়।

 

তিনি আরও বলেন,মৃত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি। ওকে  দেখে মনে হচ্ছে লোকটি ভবঘুরে প্রকৃতি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অসুস্থ জনিত কারণে তার মৃত্যু হতে পারে। সিআইডির ক্রাইম সিনের সদস্যদের সাহায্যে তার পরিচয় জানার চেষ্টা চলছে। মরদেহটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল  কলেজ মর্গে রাখা হয়েছে।

 

অপরদিকে রাজধানীর শাহজাহানপুর থানাধীন কমলাপুর জামে মসজিদের পাশ থেকে অজ্ঞাতনামা(৬০) এক নারীর মরদেহ উদ্ধার করেছে শাহজাহানপুর থানা পুলিশ।

 

শুক্রবার(১০ মার্চ ) রাত আটটার দিকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। রাত এগারোটার দিকে জরুরি বিভাগ মর্গে নিয়ে আসা হয়। শাজাহানপুর থানার উপপরিদর্শক( এস আই) নুরুল  ইসলাম বলেন, আমরা ট্রিপল নাইনে খবর পেয়ে ঘটনা স্থল কমলাপুর পুরাতন জামে  মসজিদের উত্তর পাশের ফুটপাত থেকে অজ্ঞাতনামা নারীর  মরদেহ উদ্ধার করি। পরে আইনি  প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগের মর্গে পাঠানো হয়।

 

তিনি আরও বলেন, এলাকার  লোকজনদের সাথে কথা বলে জানা যায়। এই নারী দীর্ঘদিন ধরে এখানেই থাকতো এখানে খেত এবং ভিক্ষাবৃত্তি করতো। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অসুস্থ জানিত কারণে হয়তো তার মৃত্যু হতে পারে। তার পরিচয় জানা যায়নি ক্রাইম সিন (সি আই ডি )কে খবর দেয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে হয়তো তার পরিচয় জানা যেতে পারে।

 

একুশে সংবাদ.কম/আ.জ.প্র/জাহাঙ্গীর

Link copied!