AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জঙ্গি ছিনতাই জঙ্গিদের পূর্বপরিকল্পিত: স্বরাষ্ট্রমন্ত্রী


Ekushey Sangbad
সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী
০৪:৪৪ পিএম, ২৩ নভেম্বর, ২০২২
জঙ্গি ছিনতাই জঙ্গিদের পূর্বপরিকল্পিত: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, শুধু বাংলাদেশ নয়, জঙ্গিবাদ একটি বৈশ্বিক সমস্যা। আদালতপাড়া থেকে দুই জঙ্গি ছিনিয়ে নেয়ার ঘটনা লুকিয়ে থাকা জঙ্গিদের পূর্বপরিকল্পিত। জঙ্গিরা তাদের অবস্থান জানান দেয়ার জন্যই এই কাজ করেছে। তাদের গ্রেপ্তারসহ জঙ্গিবাদ নিরসনে কাজ করছে সরকার।

 

বুধবার (২৩৬ নভেম্বর) দুপুরে নরসিংদীর মনোহরদী থানার নতুন ভবন উদ্বোধনকালে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

 

আসাদুজ্জামান খান কামাল বলেন, “আমরা কখনই বলেনি জঙ্গিদের মূলোৎপাটন করে দিয়েছি। বলেছি এটা বৈশ্বিক সমস্যা, সারাবিশ্বেই জঙ্গি বা টেররিস্টদের অবস্থান সবাই প্রত্যক্ষ করেছে। আদালত পাড়ায় যেটা ঘটেছে এটা পূর্ব পরিকল্পনা মাফিক করা হয়েছে।”

 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘বিএনপি ১০ তারিখকে ঘিরে যে হুঙ্কার দিচ্ছে, তাতে কোনো কাজ হবে না। কারণ, আওয়ামী লীগ সবসময় জনগণের শক্তিতে চলে। সেজন্যই আমরা নির্বাচনে বিশ্বাস করি। আর যারা ষড়যন্ত্রে বিশ্বাস করে, বন্দুকের নল দিয়ে ক্ষমতায় আসে—তারা সব সময়ই একের পর এক ষড়যন্ত্র করে আসছে।’

 

বিএনপির উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘বিএনপি ঢাকায় গণজমায়েত হয়ে এক দফা এক দাবি দিয়ে ক্ষমতা দখল করবে, ঢাকা দখল করবে। এমনটাই তারা বলে আসছে। ১০ তারিখে গণজমায়েতের নামে কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করলে, আইনশৃঙ্খলা বাহিনী তা প্রতিহত করবে।’

 

নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য দেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, নরসিংদী-২ আসনের সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান, শিবপুরের সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, জেলা প্রশাসক আবু নইম মো. মারুফ খান প্রমুখ।

 

একুশে সংবাদ.কম/ইএ/জাহাঙ্গীর

Link copied!