AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বঙ্গবন্ধুর আদর্শকে সমুন্নত রেখে কাজ করতে হবে- সমাজকল্যাণ মন্ত্রী


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:১৪ এএম, ৫ ডিসেম্বর, ২০২১
বঙ্গবন্ধুর আদর্শকে সমুন্নত রেখে কাজ করতে হবে- সমাজকল্যাণ মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও বিজয়ের ৫০ বছর বাংলাদেশের জন্য তাৎপর্যপূর্ণ। উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধুর আদর্শকে সমুন্নত রেখে কাজ করতে হবে।

শনিবার সন্ধায় রাজধানীর হাতিরঝিলস্থ এমফিথিয়েটারে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি(এফ বি সি সি আই) আয়োজিত 'বিজয়ের ৫০ বছর - লাল সবুজের মহোৎসব’-এর  নজরুল উৎসব অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু মনেপ্রাণে বিশ্বাস করতেন বাংলাদেশ একটি সমৃদ্ধশালী দেশ হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবে।  সেই বিশ্বাসের বাস্তব প্রতিফলন দেখিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  তাঁর নেতৃত্বে এক সময়ের অচেনা বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেলে পরিণত হয়েছে।

মন্ত্রী জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জীবন ও সাহিত্য কর্ম নিয়ে আলোকপাত করতে গিয়ে বলেন, সাহিত্য ও সংগীতের মাধ্যমে একটি জাতিকে কবি জাগিয়ে তুলেছিলেন। তিনি  বাঙালির মনে স্বাধীনতা ও সার্বভৌমত্বের চেতনার বীজ বপন করেছিলেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম ও সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ ।

একুশে সংবাদ//আসাদ//র.ন

Link copied!