ঢাকা সোমবার, ২৫ অক্টোবর, ২০২১, ১০ কার্তিক ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

জাতীয় শ্রমিক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:২২ পিএম, ১২ অক্টোবর, ২০২১
জাতীয় শ্রমিক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 

জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কার্যালয় প্রাঙ্গনে আনন্দ মিছিলের আয়োজন করেছে জাতীয় শ্রমিক লীগ।

আজ (১২ অক্টোবর) জাতীয় শ্রমিক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৬৯ সালে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা করেন। দিবসটির উপলক্ষে, জাতীয় শ্রমিক লীগের সাধারন সম্পাদক কে.এম. আযম খসরুর নেতৃত্বে সকাল ১১টায় ধানমন্ডি ৩২ এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন জাতীয় শ্রমিক লীগের নেতৃবৃন্দ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নীরবতা পালন ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের আত্নার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্থতা কামনা করে দোয়া চাওয়া হয়।

এরপর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ জাতীয় শ্রমিক লীগের দলীয় কার্যালয় প্রাঙ্গন থেকে সাধারন সম্পাদক কে.এম. আযম খসরুর নেতৃত্বে একটি আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি বঙ্গবন্ধু এভিনিউ থেকে শুরু হয়ে গুলিস্তান জিরোপয়েন্ট ও মুক্তাঙ্গন প্রদক্ষিন করে পুনরায় বঙ্গবন্ধু এভিনিউ তে এসে শেষ করেন।

এই সময় উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির হাবিবুর রহমান আকন্দ, তোফায়েল আহমেদ, মোঃ শাহাব উদ্দীন মিয়া, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ মেহেদী হাসান, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক শহীদ ডাকুয়া, ঢাকা মহানগর উত্তর এর ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নুরুল ইসলাম, সিনিয়র যুগ্ন-সাধারন সম্পাদক গোলাম নুরুন নবী নাহিদ, ঢাকা মহানগর দক্ষিনের সাংগঠনিক সম্পাদক বাচ্চু খন্দকার, আওয়ামী মটর শ্রমিক লীগের সাধারন সম্পাদক আলমাস হাওলাদার মিন্টু সহ সারা বাংলাদেশ থেকে আগত হাজার হাজার নেতা কর্মীরা।

একুশে সংবাদ রাফি/বাবু