AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আদালতে ইভ্যালির চেয়ারম্যান-এমডি, রিমান্ড চাইবে পুলিশ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:১৬ পিএম, ১৭ সেপ্টেম্বর, ২০২১
আদালতে ইভ্যালির চেয়ারম্যান-এমডি,  রিমান্ড চাইবে পুলিশ

রাজধানীর মোহাম্মদপুরে নিজ বাসা থেকে গ্রেফতার ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনকে (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে গুলশান থানায় হস্তান্তর করেছে র‍্যাব।

গুলশান থানায় হস্তান্তর শেষে তাদের আদালতে নেওয়া হচ্ছে। থানা সূত্রে জানা গেছে, ইভ্যালির রাসেল-শামীমাকে জিজ্ঞাসাবাদের জন্য তাদের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড চাইবে পুলিশ।

বনানী থানার পরিদর্শক তদন্ত মো. আমিনুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, গতকাল দায়ের করা মামলায় গ্রেফতার ইভ্যালির সিইও মো. রাসেল ও চেয়ারম্যান শামীমাকে আদালতে সোপর্দ করা হবে। জিজ্ঞাসাবাদের জন্য তাদের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে।

শুক্রবার দুপুর ১টা ১০ মিনিটের র‍্যাবের একটি টিম ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিন গুলশান থানায় হস্তান্তর করে। এ সময় তাদের কাছ থেকে জব্দ হওয়া জিনিসপত্রসহ প্রয়োজনীয় কাগজপত্রও র‍্যাব পুলিশের কাছে জমা দিয়েছে।

র‍্যাব সূত্রে জানা যায়, গুলশান থানার দায়ের হওয়া মামলার পরিপ্রেক্ষিতে রাজধানীর মোহাম্মদপুর থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের র‍্যাব সদরদফতর নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে গুলশান থানায় দায়ের হওয়ায় মামলায় গ্রেফতারদের হস্তান্তর করা হচ্ছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় মামলা হয়। আরিফ বাকের নামে ইভ্যালির এক গ্রাহক মামলাটি দায়ের করেন। মামলার নম্বর- ১৯। 

 

একুশে সংবাদ /আশিক

Link copied!