ঢাকা বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১০ আষাঢ় ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

প্রেমে ব্যর্থ হয়ে ফেসবুক কিশোরের আত্মহত্যা চেষ্টা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক :
০৪:৫৭ পিএম, ৮ মে, ২০২১
প্রেমে ব্যর্থ হয়ে ফেসবুক কিশোরের আত্মহত্যা চেষ্টা

প্রেমে ব্যর্থ হয়ে হাতের রগ কেটে নাইম (১৭) নামে এক কিশোর আত্মহত্যার চেষ্টা করে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার পার গেন্ডারিয়া এলাকার এক যুবক। শনিবার (৮ মে) সকালে বাসার ছাদে গিয়ে আত্মহত্যার চেষ্টা করে নাইম (১৭) নামে এই কিশোর । পরে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বেলা পৌনে ১২টার দিকে  ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।

আহতের ফুফা একুশে সংবাদকে বলেন, দুই সপ্তাহ আগে ফেসবুক এক মেয়ের সাথে তার পরিচয় হয়। ফোন নম্বর আদান প্রদানের মাধ্যমে কথা হয় ওই মেয়ে সাথে। এর মধ্যে নাইমের কাছ থেকে মেয়েটি বিভিন্ন কথা বলে কিছু টাকা হাতিয়ে নেয়। এসব নিয়ে মেয়ের সঙ্গে কথা কাটাকাটি হয়। এ নিয়ে কয়েকদিন ধরে সে হতাশায় ভুগছিল। সে নিজের মোবাইল ফোন ভেঙে ফেলেছে। এরপর আজ সকালে একা ছাদে গিয়ে আগে ডান হাতে একাধিক জায়গায় কাটে। পরে বাম হাতের রগ কেটে ছাদেই পড়ে ছিল নাইম।পরে তাকে উদ্ধার করে আমরা ঢাকা মেডিকেলে নিয়ে আসি। তার অবস্থা ভালো না, জ্ঞান নেই। নিয়ে আসার পর বমি হয় নাইমের ।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া একুশে সংবাদকে বলেন, প্রেমে ব্যর্থ হয়ে নাইম নামের এক যুবক আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় ঢামেকে ভর্তি করা হয়েছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।পরবর্তীতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

 

 

একুশে সংবাদ/রা/ব