ঢাকা রবিবার, ০৫ ডিসেম্বর, ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

সাংবাদিক বশির হোসেন খানকে প্রাণনাশের হুমকি : নিন্দা ডিআরইউর    


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:২৭ পিএম, ১৮ নভেম্বর, ২০২১
সাংবাদিক বশির হোসেন খানকে প্রাণনাশের হুমকি : নিন্দা ডিআরইউর    
প্রতিকী ছবি

প্রতিকী ছবি

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) স্থায়ী সদস্য ও দৈনিক আমার বার্তার সিনিয়র রিপোর্টার মো: বশির হোসেন খানকে প্রাণনাশের হুমকির ঘটনায় নিন্দা ও উদ্বেগ জানিয়েছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি।

সংগঠনের কার্যনির্বাহী কমিটির পক্ষে সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান  বৃহস্পতিবার (১৮ নভেম্বর, ২০২১) এক বিবৃতিতে এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে যথাযথ আইনী ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান।

গত ১৭ নভেম্বর মো: বশির হোসেন খান এ বিষয়ে রমনা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন (জিডি নং-১০২১)।

এতে তিনি উল্লেখ করেন, ১৭/১১/২১ ইং তারিখ সন্ধ্যা ৫টা ৫১ মিনিটে সংবাদের জন্য মন্তব্য নিতে মো. মাহফুজুর রহমান (৪৩), পিতা- মৃত, হাজী মো. মোতাহার হোসেন, মাতা- জাহানারা বেগম, বাসা নং- ২, হাফিজুল্লাহ রোড, ডাকঘর ও থানা- চকবাজার, ঢাকা, বর্তমান ঠিকানা- ১২ বকশিবাজার নাভানা সৌভিয়া, থানা- চকবাজার, ঢাকা তার মোবাইল নম্বর ০১৭১১-৬৮০৫৪৪ এ কল করি। তখন তার সঙ্গে ৩ মিনিট ১৮ সেকেন্ড কথা হয়। তার বিরুদ্ধে উত্থাপিত বিভিন্ন অভিযোগ প্রসঙ্গে কথা হলে তিনি তথ্য যাচাই করার জন্য আমার বার্তা অফিসে আসতে চান। এরপর ৬টা ৪৯ মিনিটে তার মোবাইল নম্বর থেকে আমার নম্বরে কল আসে। কলটি রিসিভ করার পর মাহফুজুর রহমান বলেন, আমার ভাইয়ের সঙ্গে কথা বলেন। এরপরই অপর প্রান্ত থেকে জনৈক ব্যক্তি প্রথমে আমার পরিচয় জানতে চান। সঙ্গে সঙ্গে তিনি আমাকে অকথ্য ভাষায় গালাগাল দিতে থাকেন। একপর্যায়ে আমাকে প্রাণনাশসহ নানা ধরনের ক্ষতি করবেন বলে হুমকি-ধমকি দেন। এই সন্ত্রাসীদের হুমকিতে বর্তমানে আমার জীবন নিয়ে শঙ্কিত। তারা যে কোন সময় আমার ওপর আক্রমণ চালাতে পারে আতঙ্কে রয়েছি।

একুশে সংবাদ/আসাদ/ আল-আমিন