AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বসুন্ধরা সিটি-তে Apex উন্মুক্ত করলো দেশের সবচেয়ে বড় ফুটওয়্যার স্টোর


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:৪৭ পিএম, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
বসুন্ধরা সিটি-তে Apex উন্মুক্ত করলো দেশের সবচেয়ে বড় ফুটওয়্যার স্টোর

ঢাকার বসুন্ধরা সিটি শপিং মল-এ, লেভেল ৬-এর ব্লক বি-তে উদ্বোধন হলো Apex-এর সুবিশাল শপ, যেটি ফুটওয়্যারের জন্য এই মুহূর্তে বাংলাদেশের সবচেয়ে বড় শো-রুম যার আয়তন ২২,৫০০ বর্গফুট।

সাড়ে ৩ হাজারেরও বেশি জুতার কালেকশন নিয়ে, সেজে উঠেছে এই শো-রুম। যার মধ্যে নিজস্ব ব্র্যান্ড Apex, Nino Rossi, Moochie, Dr. Mauch, Venturini, SPRINT, Maverick, Twinkler, Jatarea, School Smart-এর পাশাপাশি আছে Nike, Asics, Hey Dude, Cross, Police-এর মতো সুপরিচিত আন্তর্জাতিক ব্র্যান্ডগুলোরও দারুণ সব জুতা। একসাথে এক জায়গায় শিশু থেকে বয়স্ক, নারী-পুরুষ সবার জন্য বিচিত্র ডিজাইনের জুতার আকর্ষণীয় সমাহার।

চামড়াশিল্পে উৎকর্ষ সাধনের প্রতিশ্রুতি নিয়ে যাত্রা শুরু করে গত ৩ দশকেরও বেশি সময় ধরে ফুটওয়্যার তৈরি, বিপণন ও বিক্রি করে আসছে দেশের ১ নম্বর রিটেইল ফুটওয়্যার ব্র্যান্ড Apex. এই দীর্ঘ যাত্রায় পর্যায়ক্রমে জুতার সাথে এমনকি যোগ হয়েছে রুচিশীল ও নান্দনিক বিভিন্ন আনুষঙ্গিক ফ্যাশন পণ্যের ধারাবাহিকতা। আগের ২৬০টিরও বেশি রিটেইল আউটলেটের সাথে, Apex এবার যোগ করলো নতুন এই বৃহত্তম শো-রুমের গর্বিত যাত্রা।

শো-রুম উন্মোচনের সময় উপস্থিত ছিলেন জনাব ফিরোজ মোহাম্মদ- চীফ অপারেটিং অফিসার (সিওও); জনাব মোঃ মাইন উদ্দিন- ফিন্যান্সিয়াল কন্ট্রোলার, ফাইনান্স এন্ড একাউন্ট; জনাব সালমান আব্বাস খান- জেনারেল ম্যানেজার- প্রোডাক্ট ম্যানেজমেন্ট, জনাব কাজী সোহেল আহমদ- জেনারেল ম্যানেজার-সাপ্লাই চেইন; জনাব আরবাবুর রহমান- ডেপুটি জেনারেল ম্যানেজার, রিটেইল বিজনেস; জনাব মোঃ রায়হান কবির- ম্যানেজার, মার্কেটিং -সহ অন্যান্য কর্মকর্তারা অল্প কিছুদিন পরই শুরু হতে যাচ্ছে পবিত্র রমজান মাস। ঈদ-উল-ফিতরের কেনাকাটাতেও Apex-এর সময়োপযোগী ডিজাইনের জুতার ব্যাপক ভাণ্ডার নগরবাসীরা এক জায়গাতেই পেয়ে যাবেন এখানে, সব বয়সের সকলের জন্য এই শপিং অভিজ্ঞতা সুন্দর এবং স্বাচ্ছন্দ্যময় হবে বলেই Apex-এর প্রত্যাশা।

 

একুশে সংবাদ/এস কে

Link copied!