AB Bank
ঢাকা রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বসুন্ধরা সিটি-তে Apex উন্মুক্ত করলো দেশের সবচেয়ে বড় ফুটওয়্যার স্টোর


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:৪৭ পিএম, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
বসুন্ধরা সিটি-তে Apex উন্মুক্ত করলো দেশের সবচেয়ে বড় ফুটওয়্যার স্টোর

ঢাকার বসুন্ধরা সিটি শপিং মল-এ, লেভেল ৬-এর ব্লক বি-তে উদ্বোধন হলো Apex-এর সুবিশাল শপ, যেটি ফুটওয়্যারের জন্য এই মুহূর্তে বাংলাদেশের সবচেয়ে বড় শো-রুম যার আয়তন ২২,৫০০ বর্গফুট।

সাড়ে ৩ হাজারেরও বেশি জুতার কালেকশন নিয়ে, সেজে উঠেছে এই শো-রুম। যার মধ্যে নিজস্ব ব্র্যান্ড Apex, Nino Rossi, Moochie, Dr. Mauch, Venturini, SPRINT, Maverick, Twinkler, Jatarea, School Smart-এর পাশাপাশি আছে Nike, Asics, Hey Dude, Cross, Police-এর মতো সুপরিচিত আন্তর্জাতিক ব্র্যান্ডগুলোরও দারুণ সব জুতা। একসাথে এক জায়গায় শিশু থেকে বয়স্ক, নারী-পুরুষ সবার জন্য বিচিত্র ডিজাইনের জুতার আকর্ষণীয় সমাহার।

চামড়াশিল্পে উৎকর্ষ সাধনের প্রতিশ্রুতি নিয়ে যাত্রা শুরু করে গত ৩ দশকেরও বেশি সময় ধরে ফুটওয়্যার তৈরি, বিপণন ও বিক্রি করে আসছে দেশের ১ নম্বর রিটেইল ফুটওয়্যার ব্র্যান্ড Apex. এই দীর্ঘ যাত্রায় পর্যায়ক্রমে জুতার সাথে এমনকি যোগ হয়েছে রুচিশীল ও নান্দনিক বিভিন্ন আনুষঙ্গিক ফ্যাশন পণ্যের ধারাবাহিকতা। আগের ২৬০টিরও বেশি রিটেইল আউটলেটের সাথে, Apex এবার যোগ করলো নতুন এই বৃহত্তম শো-রুমের গর্বিত যাত্রা।

শো-রুম উন্মোচনের সময় উপস্থিত ছিলেন জনাব ফিরোজ মোহাম্মদ- চীফ অপারেটিং অফিসার (সিওও); জনাব মোঃ মাইন উদ্দিন- ফিন্যান্সিয়াল কন্ট্রোলার, ফাইনান্স এন্ড একাউন্ট; জনাব সালমান আব্বাস খান- জেনারেল ম্যানেজার- প্রোডাক্ট ম্যানেজমেন্ট, জনাব কাজী সোহেল আহমদ- জেনারেল ম্যানেজার-সাপ্লাই চেইন; জনাব আরবাবুর রহমান- ডেপুটি জেনারেল ম্যানেজার, রিটেইল বিজনেস; জনাব মোঃ রায়হান কবির- ম্যানেজার, মার্কেটিং -সহ অন্যান্য কর্মকর্তারা অল্প কিছুদিন পরই শুরু হতে যাচ্ছে পবিত্র রমজান মাস। ঈদ-উল-ফিতরের কেনাকাটাতেও Apex-এর সময়োপযোগী ডিজাইনের জুতার ব্যাপক ভাণ্ডার নগরবাসীরা এক জায়গাতেই পেয়ে যাবেন এখানে, সব বয়সের সকলের জন্য এই শপিং অভিজ্ঞতা সুন্দর এবং স্বাচ্ছন্দ্যময় হবে বলেই Apex-এর প্রত্যাশা।

 

একুশে সংবাদ/এস কে

Link copied!