ঢাকা মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

ঘরে একা থাকলে যেসব কাজ করে মেয়েরা


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০৭:০৩ পিএম, ২৮ অক্টোবর, ২০২২
ঘরে একা থাকলে যেসব কাজ করে মেয়েরা

ঘরে একা থাকার সুযোগ হলেই ছকের বাইরে কিছু করতে ভালো লাগে। নারী-পুরুষের আলাদা আলাদা ভালোলাগা। আজকের আয়োজনে জানা যাক নারীদের পছন্দের কথা।

 

‘ঘরে একা থাকলে ঘুমাতে পছন্দ ভালো লাগে। আগে খুব ভালো একটা ঘুম দিয়ে ঘর গোছানোর কাজ করি।’-বলছিলেন মোহসিনা আক্তার, তিনিই পেশায় একজন সাংবাদিক। পুরো সপ্তাহে নিয়ম করে অফিস করেন। অফিসে আসার আগে ছয় বছরের ছেলেকে ডে-কেয়ার সুবিধা সম্পন্ন একটি স্কুলে রেখে আসেন আবার ফেরার সময় ছেলেকে সঙ্গে নিয়ে ফেরেন।

 

বলতে গেলে তার দিনের শুরু হয় কাজ দিয়ে আবার শেষও হয় কাজ দিয়ে। ঘরের কাজে সাহায্যকারী নেই। কারণ বাইরের মানুষকে ঘরে রাখাকে তিনি তার সন্তানের জন্য নিরাপদ মনে করেন না। মোহসিনা আক্তারের বরও একটি কোম্পানিতে চাকরি করেন। চাকরিজীবী এই দম্পতি নিজেদের মধ্যে সংসারের দায়িত্ব ভাগ করে নেন।

 

‘ড্রীম’স কিচেন (Dream‍‍`s Kitchen)’-এর স্বত্বাধিকারী উম্মি আক্তার বলেন, ঘরে একা থাকলে ঘর গুছিয়ে পরিপাটি করে শুয়ে থাকতে ভালো লাগে। এই সময় মোবাইলে ফেসবুক, ইউটিউবে বিভিন্ন কন্টেন্ট দেখতে ভালো লাগে অথবা স্পেশাল কোনো খাবার তৈরি করে রাখতে ভালো লাগে।

 

ঘরে একা থাকলে ত্বকের যত্ন নিতে পছন্দ করেন তামান্না। তিনি একজন শিক্ষার্থী। তার আরেকটা ভালো লাগা হচ্ছে, একা একা চকলেট খাওয়া। মজার একটি তথ্য দিলেন তামান্না, ঘরে একা থাকলে তার নাকি ড্রেসিং টেবিলের সামনে দাঁড়িয়ে নাচতে ভালো লাগে।

 

আপনার কী ভালো লাগে?

 

একুশে সংবাদ/এসএপি