ঢাকা শুক্রবার, ১২ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

দ্রত ফুল চার্জ হবে এই স্মার্টফোন


Ekushey Sangbad
তথ্যপ্রযুক্তি ডেস্ক
০৪:৫৪ পিএম, ৪ জুলাই, ২০২২
দ্রত ফুল চার্জ হবে এই স্মার্টফোন

ঈদে শাওমি দেশের বাজারে নিয়ে এসেছে ৮জিবি ভেরিয়েন্টের নতুন স্মার্টফোন রেডমি নোট ১১। এই ফোনে ব্যবহার করা হয়েছে ২.৪ গিগাহার্জের অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। এই ফোনে রয়েছে এআই কোয়াড ক্যামেরা। 

যার পেছনে রয়েছে ৫০ মেগাপিক্সেল আল্ট্রা হাই রেজ্যুলেশন ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর। সামনের ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা নিতে দেবে পরিষ্কার ছবি। 

৫০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে ৩৩ ওয়াটের প্রো ফাস্ট চার্জিং সুবিধা মাত্র এক ঘণ্টায় করা যাবে সম্পূর্ণ চার্জ। রেডমি নোট১১ ৮জিবি ফোনটি পাওয়া যাচ্ছে গ্রাফাইট গ্রে, টোয়াইলাইট ব্লু এবং স্টার ব্লুর আকর্ষণীয় রঙে।

আজ ৪ জুলাই (সোমবার) ২০২২ থেকে ফোনটি পাওয়া যাচ্ছে দেশের শাওমির সব অথরাইজড স্টোরে। ফোনটির ৮+১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ২৩,৯৯৯ টাকা।

শাওমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, “বাংলাদেশে প্রথমবারের মতো কাস্টমাইজ গ্লোবাল স্টেট অব দ্য আর্ট স্মার্টফোন আনতে পেরে গর্বিত।

৯০ হার্জের রিফ্রেশ রেটসহ অসাধারণ অ্যামোলেড ডিসপ্লে, অধিক মেমোরি এবং দীর্ঘস্থায়ী ৫০০০ এমএএইচ ব্যাটারির ডিভাইসটিতে পাওয়া যাবে স্মুথ ও আরামদায়ক ভিডিও দেখার অভিজ্ঞতা। 

একুশে সংবাদ/এসএস