AB Bank
ঢাকা শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাবেক এমপি পোটনের সকালের জামিন বিকেলে স্থগিত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:১৪ পিএম, ১২ জুন, ২০২৪
সাবেক এমপি পোটনের সকালের জামিন বিকেলে স্থগিত

সরকারিভাবে আনা প্রায় ৫৮২ কোটি টাকার সার আত্মসাৎ মামলায় নরসিংদী-২ আসনের সাবেক সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটনকে দেয়া হাইকোর্টের জামিন স্থগিত করেছেন চেম্বার আদালত।

বুধবার (১২ জুন) সকালে পোটনকে জামিন দেন হাইকোর্টের একটি বেঞ্চ। বিকেলে ওই জামিন আদেশ স্থগিত করেন আপিল বিভাগের চেম্বার বিচারপতি এম ইনায়েতুর রহিম।

২০২৩ সালের ২৬ নভেম্বর সাবেক এমপি পোটনসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রধান কার্যালয়ের উপপরিচালক মো. রফিকুজ্জামান। সংস্থার সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১-এ মামলাটি করা হয়।

মামলার অন্য আসামিরা হলেন: কামরুল আশরাফ পোটনের মালিকানাধীন পোটন ট্রেডার্সের মহাব্যবস্থাপক মো. শাহাদাত হোসেন, মহাব্যবস্থাপক মো. নাজমুল আলম বাদল, প্রতিষ্ঠানটির উত্তরবঙ্গ প্রতিনিধি মো. সোহরাব হোসেন এবং খুলনা ও যশোরের নওয়াপাড়া প্রতিনিধি মো. আতাউর রহমান।
মামলার অভিযোগে বলা হয়, আসামিরা পরস্পর যোগসাজশে ২০২১-২২ অর্থবছরে বিদেশ থেকে ইউরিয়া সার সরবরাহের জন্য আমদানি করলেও চুক্তির শর্ত ভঙ্গ করেন। তারা ৫৮১ কোটি ৫৮ লাখ ৯ হাজার ৬৪ টাকায় ৭১ হাজার ৮০১ টন ৩১ কেজির চুক্তি করা সার গুদামে না দিয়ে আত্মসাৎ করেন।

একুশে সংবাদ/সম.টি/এসএডি

Link copied!