AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিন মামলায় ১৮ দিনের রিমান্ডে ‘গোল্ডেন মনির’


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৩৩ পিএম, ২২ নভেম্বর, ২০২০
তিন মামলায় ১৮ দিনের রিমান্ডে ‘গোল্ডেন মনির’

ব্যবসায়ী মো. মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের মাদক, অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় ১৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২২ নভেম্বর) অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের মামলার শুনানি শেষে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু বক্কর ছিদ্দিক ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। অন্যদিকে, মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ উর রহমানের আদালত মাদক মামলার শুনানি শেষে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে আজ সকালেই গোল্ডেন মনিরকে পুলিশের কাছে হস্তান্তর করেছিলো র‌্যাব। র‌্যাবের দায়ের করা মামলা ৩টির তদন্তের দায়িত্বে রয়েছে বাড্ডা থানা পুলিশ। তবে এই মামলা ৩টি থানা পুলিশের কাছ থেকে তদন্তের দায়িত্ব নেওয়ার জন্য শিগগিরই স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে আবেদন জানাবে র‌্যাব। আজ রোববার (২২ নভেম্বর) সকালে র‌্যাবের পক্ষ থেকে বাদী হয়ে মামলা করার বিষয়টি নিশ্চিত করা হয়। 

জানা গেছে, আজ সকালে গোল্ডেন মনিরকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়, এর পরেই তাকে আদালতে হাজির করে পুলিশ।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ জানান, শুক্রবার (২০ নভেম্বর) রাত ১০ থেকে স্বর্ণ ব্যবসায়ী গোল্ডেন মনিরের বাসায় অভিযান শুরু হয়, যে অভিযান সমাপ্ত হয় গতকাল শনিবার (২১ নভেম্বর) দুপুর সাড়ে ১২ টায়। র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু নেতৃত্বে এই অভিযান চালানো হয়।
 
র‌্যাব জানিয়েছে, অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে গোল্ডেন মনিরের বাড়িতে এই অভিযান চালানো হয়।

একুশে সংবাদ/বানি/এআরএম

Link copied!