AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যুক্তরাষ্ট্রে পার্টিতে হামলায় নিহত দুই


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০২:৫৬ পিএম, ২১ এপ্রিল, ২০২৪
যুক্তরাষ্ট্রে পার্টিতে হামলায় নিহত দুই

যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের মেমফিস শহরে একটি পার্টিতে গোলাগুলির ঘটনায় দুজন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে আরও ৬ জন। স্থানীয় সময় শনিবার (২০ এপ্রিল) ওই হামলার ঘটনা ঘটেছে বলে স্থানীয় পুলিশ নিশ্চিত করেছে। এএফপির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।
মেমফিস পুলিশ বিভাগ সামাজিক মাধ্যমে এক পোস্টে জানিয়েছে, ঘটনাস্থলে দুজনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। এছাড়া আহত ছয়জনের মধ্যে একজনের অবস্থা বেশ গুরুতর। তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে, দক্ষিণাঞ্চলীয় টেনেসি অঙ্গরাজ্যের অরেঞ্জ মাউন্ড পার্কের কাছে একটি ব্লক পার্টিতে গোলাগুলির ঘটনা ঘটেছে। ওই পার্টির জন্য কর্তৃপক্ষের কাছ থেকে কোনো ধরনের অনুমতি নেওয়া হয়নি। হামলার সময় ওই পার্টিতে প্রায় ২০০ থেকে ৩০০ জন উপস্থিত ছিলেন।

মার্কিন সংবাদমাধ্যম ইউএসএ টুডে ও নর্থ-ইস্টার্ন বিশ্ববিদ্যালয়ের যৌথ উদ্যোগে প্রকাশিত ডাটাবেইজ অনুসারে, ২০২৩ সালের জানুয়ারি থেকে সেপ্টেম্বর মাস পর্যন্ত যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে প্রায় ৪০০টি বন্দুক হামলার ঘটনা ঘটেছে ও সেসব ঘটনায় নারী ও শিশুসহ ১৭১ জন নিহত হয়েছে। চলতি বছর দেশটিতে ১২০টি বন্দুক হামলার ঘটনা রেকর্ড হয়েছে বলে জানিয়েছে গান ভায়োলেন্স আর্কাইভ।

 

একুশে সংবাদ/জা.নি/সা.আ

Link copied!