AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফ্লাইওভার থেকে বাস পড়ে নিহত পাঁচ


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০১:০৫ পিএম, ১৬ এপ্রিল, ২০২৪
ফ্লাইওভার থেকে বাস পড়ে নিহত পাঁচ

ভারতের উড়িষ্যার পুরী থেকে কলকাতা ফেরার পথে যাত্রীবাহী বাস ফ্লাইওভার থেকে নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায়। এতে নিহত হয়েছেন পাঁচজন এবং আহত হন প্রায় ৪০ জন।

সোমবার (১৫ এপ্রিল) রাতে পুরী থেকে একটি বাস ৫০ জন যাত্রী নিয়ে কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছিল। জাজপুর জেলার বারাবতীর কাছে জাতীয় সড়ক-১৬ ওপরে একটি ফ্লাইওভারে ওঠার সময় বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ফলে বাসটি ফ্লাইওভার থেকে সোজা নিচে পড়ে যায়।

গুরুতর আহত অবস্থায় ৫০ জনকে উদ্ধার করে ধর্মশালা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা ৫ জনকে মৃত ঘোষণা দেন। নিহতদের মধ্যে চারজন পুরুষ এবং একজন নারী রয়েছেন।

আহত ৪০ জনের মধ্যে ৩০ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কটক এসসিবি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে তোলার চেষ্টা চলছে বলেও জানিয়েছে পুলিশ।

এ দুর্ঘটনায় উড়িষ্যার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক শোক জানিয়ে তার এক্স হ্যান্ডেলে লিখেছেন, জাজপুর জেলার বারবাটি এলাকার যাত্রীবাহী বাস দুর্ঘটনার খবরে আমি দুঃখিত। নিহতদের আত্মার শান্তি কামনা করছি এবং তাদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইলো। এছাড়াও আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

দুর্ঘটনায় মৃতদের পরিবারকে তিন লাখ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক।

 

একুশে সংবাদ/এ.টি/সা.আ

Link copied!