AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইমরানের স্ত্রীকে অ্যাসিড মেশানো খাবার দেওয়ার অভিযোগ


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৪:০৭ পিএম, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪
ইমরানের স্ত্রীকে অ্যাসিড মেশানো খাবার দেওয়ার অভিযোগ

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরা বিবিকে অ্যাসিড মেশানো খাবার দেওয়া হচ্ছে বলে অভিযোগ তুলেছে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)। দুর্নীতির দায়ে বর্তমানে বন্দী থাকা বুশরাকে তার স্বাস্থ্য পরীক্ষা ও প্রয়োজনীয় চিকিৎসার উদ্যোগ নেওয়ার আহ্বান জানিয়েছে দলটি। পাকিস্তানভিত্তিক সংবাদমাধ্যম ডনের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।  

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই নেতা ইমরানের সঙ্গে তোষাখানা দুর্নীতির মামলায় সাজা পেয়েছেন বুশরা। তিনি এখন আছেন ইমরানের ইসলামাবাদের বানিগালার বাড়িতে। ওই বাড়িকে সাব-কারাগার ঘোষণা করা হয়েছে।

পিটিআইয়ের আইনজীবী মাশাল ইউসুফজাই সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে লেখা এক পোস্টে জানান, বুশরা বিবি তার পরিবারের সদস্য, ইমরান খানের বোন এবং পিটিআইয়ের আইনি দলের সঙ্গে দেখা করেছেন।

মাশাল ইউসুফজাই বলেন, বুশরা একটি ভয়ংকর খবর জানিয়েছেন। তা হলো, তার খাবারে অ্যাসিডজাতীয় কিছু একটা দেওয়া হয়েছিল। আর সেটা গত পাঁচদিন ধরে তাকে প্রচণ্ড শারীরিক যন্ত্রণা দিচ্ছে। বুশরা বিবির পাকস্থলীতে তীব্র প্রদাহ হচ্ছে। মুখে ও গলায় গুরুতর ক্ষত হয়েছে। এ কারণে পানি ও চায়ে ভিজিয়ে শুকনা টোস্ট ছাড়া আর কিছু খাওয়া তার জন্য কঠিন হয়ে গেছে।

পিটিআইয়ের এই আইনজীবী বলেন, বুশরার জীবনে ‘গুরুতর হুমকি’ দেখা দিয়েছে। যত দ্রুত সম্ভব বুশরাকে চিকিৎসক দেখানো, তার পরীক্ষা-নিরীক্ষা করা দরকার।

এদিকে আরেকটি এক্স বার্তায় পিটিআই জানিয়েছে,  ‘ফ্যাসিবাদী শাসন’ এতটাই নিচে নেমে গেছে যে, তারা ইমরান খানের স্ত্রীর ওপর নোংরা আক্রমণ করছে। তাকে চিকিৎসার সুযোগ দিচ্ছে না।  দলটির পক্ষ থেকে এ বিষয়ে পাকিস্তানের উচ্চ আদালতের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!