AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পরিবারের সদস্যদের সামনেই তিন নারীকে গণধর্ষণ!


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:৫৬ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২৩
পরিবারের সদস্যদের সামনেই তিন নারীকে গণধর্ষণ!

পরিবারের সদস্যদের সামনে গণধর্ষণের শিকার হয়েছেন তিন নারী। অজ্ঞাত চারজন পুরুষ বাড়িতে ঢুকে এমন ঘটনা ঘটিয়েছে। ভারতের হারিয়ানা রাজ্যের পানিপথ গ্রামে বুধবার (২০ সেপ্টেম্বর) গভীর রাতে এই ঘটনা ঘটে। খবর এনডিটিভি।

স্থানীয় পুলিশ জানিয়েছে, বুধবার গভীর রাতে অভিযুক্তরা ছুরি ও অন্যান্য ধারালো অস্ত্রে সজ্জিত ছিল। চারজন পুরুষ বাড়িতে ঢুকে পরিবারের পুরুষ সদস্যদের বেঁধে ফেলে। পরে তিন নারী শ্রমিককে ধর্ষণ করার পর অভিযুক্তরা তাদের নগদ অর্থ ও স্বর্ণালঙ্কারও ছিনিয়ে নেয়।

পুলিশ জানিয়েছে, একই গ্রামে আরেকটি ঘটনা বুধবার গভীর রাতে ঘটেছিল। এক বাড়িতে ঢুকে অসুস্থ নারীর উপর হামলা চালায় কয়েকজন দুর্বৃত্ত। পরে আহত নারীর মৃত্যু হয়। এ সময় তার স্বামী আহত হন। এই ঘটনাটি ঘটে গণধর্ষণের ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে।  

হামলাকারীরা ওই দম্পতির বাড়িতে জোরপূর্বক ঢুকে তাদের শারীরিকভাবে লাঞ্ছিত করে। দ্বিতীয় ঘটনায় একই ব্যক্তিরা জড়িত থাকতে পারে বলে সন্দেহ প্রকাশ করেছে পুলিশ। দুর্বৃত্তরা ওই ব্যক্তির কাছ থেকে নগদ টাকা ও তার মোবাইল ফোনও ছিনিয়ে নেয়।

পানিপথের মাতলাউদা থানার স্টেশন হাউস অফিসার বলেন, দুটি ঘটনাই একই গ্রামে ঘটেছে। এ বিষয়ে তদন্ত শুরু হয়ে গেছে। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।`

একুশে সংবাদ/এসআর

Link copied!